Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজার বিমানবন্দরে ইয়াবাসহ বিমানযাত্রী আটক

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৯, ৭:৩১ পিএম

কক্সবাজার বিমানবন্দরে চিপসের কৌটায় লুকিয়ে পাচারকালে ইয়াবাসহ ধরা পড়েছেন এক বিমানযাত্রী। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে কক্সবাজার বিমানবন্দরে লাগেজ স্কেনিংকালে এই ইয়াবাগুলো ধরা পড়ে।

লাগেজ খুলে ৩ হাজার ২০০ পিস ইয়াবা জব্দ করার পাশাপাশি ওই যাত্রীকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন কক্সবাজার বিমানবন্দরের ব্যবস্থাপক একেএম সাইদুজ্জামান। আটক যাত্রী নুরুল আমিন (৩২) কক্সবাজার সদর উপজেলার পোকখালী ইউনিয়নের পূর্ব সিকদার পাড়ার নুর হোসেনের ছেলে।
কক্সবাজার বিমানবন্দরের ব্যবস্থাপক একেএম সাইদুজ্জামান জানান, সকাল সাড়ে ১০টায় নভোএয়ারের একটি বিমানের যাত্রী ছিলেন নুরুল আমিন। নিয়ম মতে তার লাগেজ তল্লাশি করা হয়। স্ক্যানিং মেশিনের মাধ্যমে লাগেজের ভেতরে একটি কৌটায় ইয়াবা শনাক্ত করা হয়।

পরে লাগেজের ভেতর থেকে কৌটাটি বের করে ৩ হাজার ২০০ পিস ইয়াবা পাওয়া যায়। ইয়াবাসহ আটকের পর তাকে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।
কক্সবাজার সদর থানা পুলিশের ওসি (তদন্ত) মো. খায়রুজ্জামান তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মাদক আইনে মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ