Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১২ শাওয়াল ১৪৪১ হিজরী

সিলেটের কাজীটুলায় মুক্তিযোদ্ধাদের সম্মাননা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৯, ৯:৪৪ পিএম

সিলেটে কাজীটুলা ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে। দিবস উপলক্ষ্যে বুধবার রাতে ক্লাবভবনে বর্ণাঢ্য আয়োজনে ১৭ নম্বর ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা জানানো হয়।

এর আগে দিনব্যাপী ছিল মুক্তিযুদ্ধের উপর চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও ক্রীড়াপ্রতিযোগিতা।

কাজীটুলা ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি ফয়জুল আনোয়ার আলোয়ারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান বাবলুর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল মুকিত।

সংবর্ধিত অতিথি হিসেবে মুক্তিযোদ্ধাদের মধ্যে বক্তৃতা করেন খলিলুর রহমান, সোয়েব আহমদ, সাবেক সংসদ সদস্য ইছমত চৌধুরী, ৫ নম্বর সেক্টরের কমান্ডার আছদ্দর আলী, মাসুক উদ্দিন আহমদ, আক্তারুজ্জামান, কমান্ডার শেখ আব্দুস সুবহান।

বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক ও প্রয়াত এনাম আহমদ চৌধুরীর মরণোত্তর সম্মাননা তাঁদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে প্রতিষ্ঠাতা সদস্যদের মধ্যে মো. ইলিয়াস খান, মো. আব্দুল মুকিত, আব্দুস সালাম বাবুল, আব্দুল আহাদ, আব্দুল মন্নান, বর্তমান কাউন্সিলর মো. রাশেদ আহমদ, সভাপতি ফয়জুল আনোয়ার ও সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান বাবলুকে সম্মাননা স্মারক প্রদান করেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে ক্লাবের কর্মকর্তাবৃন্দ ও সাধারণ সদস্য, ১৭ নম্বর ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্মাননা


আরও
আরও পড়ুন