Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

অনুশীলনে মেসি সুয়ারেজকে নিয়ে শঙ্কা

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

আন্তর্জাতিক বিরতি শেষে লা লিগা ম্যাচ দিয়ে মাঠে ফিরতে যাচ্ছে বার্সেলোনা। ৩০ মার্চের সেই কাতালান ডার্বিকে সামনে রেখে দলের সঙ্গে অনুশীলন করেছেন লিওনেল মেসি। অনুশীলনে ছিলেন দলের আক্রমণভাগের আরেক তারকা লুইস সুয়ারেজও। কিন্তু শতভাগ ফিট ছিলেন না বার্সা ‘নাম্বার নাইন’।

বিশ্বকাপের পর দীর্ঘ বিরতি শেষে গত শুক্রবার ভেনিজুয়েলার বিপক্ষে প্রীতি ম্যাচ দিয়ে জাতীয় দলে ফেরেন আর্জেন্টাইন তারকা। কিন্তু ফেরাটা ভালো হয়নি ৫ বারের বর্ষসেরার। দলের ৩-১ গোলে হারের সঙ্গে তার উপর মাথা চড়া দেয় কুঁচকির ইনজুরি। যে কারণে মঙ্গলবার মরক্কোর বিপক্ষে প্রীতি ম্যাচে দলে ছিলেন না ৩১ বছর বয়সী। আবার মেসিকে দেখা যাবে চিরচেনা বার্সার জার্সিতে। সর্বশেষ ১৮ মার্চ রিয়াল বেটিসের বিপক্ষে ম্যাচ খেলে দুর্দান্ত হ্যাটট্রিক করেন মেসি। সুয়াজেরও পান গোলের দেখা। তবে ম্যাচের একেবারেই শেষ সময়ে হ্যামিস্ট্রিং চোট পান সুয়ারেজ।

আরেক আক্রমণ তারকা উসমান দেম্বেলেও চোট নিয়ে মাঠের বাইরে। যে কারণে এস্পানিওলের বিপক্ষে শনিবার মেসিকে খুব করে চাইবেন কোচ আর্নেস্তো ভালভার্দে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন