Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এসআইবিএল এর বার্ষিক সাধারণ সভায় স্টক লভ্যাংশ অনুমোদন

প্রকাশের সময় : ২০ মে, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল) এর ২১তম বার্ষিক সাধারণ সভা সম্প্রতি ঢাকার সাভারে আর্মি গলফ ক্লাবে অনুষ্ঠিত হয়। বার্ষিক সাধারণ সভায় ১৫ শতাংশ নগদ ও ৫ শতাংশ স্টক লভ্যাংশ অনুমোদন করা হয়। সভায় ব্যাংকের চেয়ারম্যান মেজর (অবঃ) ডাঃ মোঃ রেজাউল হক সভাপতিত্ব করেন। ব্যাংকের পরিচালকবৃন্দ এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ শফিকুর রহমান সভায় উপস্থিত ছিলেন। ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ এবং ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দসহ ব্যাংকের শেয়ারহোল্ডারগণও এ সময় উপস্থিত ছিলেন।
ব্যাংকের চেয়ারম্যান তাঁর বক্তব্যে উল্লেখ করেন যে ২০১৫ সালে সোস্যাল ইসলামী ব্যাংক পরিচালন মুনাফা, বিনিয়োগ, আমানতসহ সকল খাতে উল্লেখযোগ্য অগ্রগতি অর্জন করেছে। তিনি বলেন, এসআইবিএল শুধুমাত্র মুনাফা অর্জনকারী একটি প্রতিষ্ঠানই নয়, বরং একটি দরদী সমাজ গঠনের লক্ষ্যে এই ব্যাংক নানাধরনের সামাজিক কর্মকাÐ পরিচালনা করে থাকে। ভবিষ্যতেও এসআইবিএল এর অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে সকলকে আশ্বস্ত করেন তিনি। ব্যবস্থাপনা পরিচালক তাঁর স্বাগত বক্তব্যে উল্লেখ করেন যে ব্যাংকের শেয়ারহোল্ডারগণ ও গ্রাহকবৃন্দ ব্যাংকের অগ্রগতিতে সহযোগিতার হাত প্রসারিত করেছেন। তাই তিনি সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি আশা করেন এসআইবিএল-এর পরিচালনা পর্ষদের দক্ষ ব্যবস্থাপনা ও দিক-নির্দেশনায় সামনের দিনগুলোতেও এসআইবিএল এর অগ্রগতির ধারা অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসআইবিএল এর বার্ষিক সাধারণ সভায় স্টক লভ্যাংশ অনুমোদন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ