Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্বের সর্বোচ্চ টাওয়ার বুর্জ খলিফায় বাংলাদেশ

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

বাংলাদেশের ৪৯তম স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আরব আমিরাতের দুবাইয়ে অবস্থিত বিশ্বের সর্বোচ্চ টাওয়ার বুর্জ খলিফায় অপরূপ সাজে বাংলাদেশের জাতীয় পতাকা আলোক সজ্জার মাধ্যমে প্রদর্শন করা হয়। গত মঙ্গলবার স্থানীয় সময় রাত পৌনে ১০টায় বাংলাদেশের স্বাধীনতা দিবসকে স্বাগত জানিয়ে এ সম্মান প্রদর্শন করে আরব আমিরাত।
বন্ধুপ্রতিম দেশ আরব আমিরাত বাংলাদেশের স্বাধীনতা ও জাতীয় দিবসে বন্ধুত্ব, ভালোবাসা, ভ্রাতৃত্ব, সংহতি ও সম্মানের অনন্য নজির স্থাপন করে বাংলাদেশের লাল সবুজের অপরূপ জাতীয় পতাকার লেজার শো বিশ্বের সর্বোচ্চ টাওয়ার বুর্জ খলিফায় প্রদর্শন করে বিশ্ববাসীকে যেভাবে জানান দিয়েছে তা খুবই বিরল। এমন সম্মান প্রদর্শন ও স্বীকৃতিতে আনন্দে উদ্বেলিত প্রবাসীরা। এ জন্য আরব আমিরাত সরকারকে কৃতজ্ঞতা ও মোবারকবাদ জানিয়েছেন আবুধাবি বাংলাদেশ দূতাবাস, দুবাই বাংলাদেশ কনস্যুলেট, প্রবাসী বাংলাদেশি কমিউনিটি নেতৃবৃন্দসহ সর্বস্তরের প্রবাসী বাংলাদেশিরা। পাশাপাশি প্রিয় জন্মভূমি বাংলাদেশের সম্মানবৃদ্ধিতে যারা উদ্যোগ নিয়ে এমন একটি সুন্দর কাজ করে অনন্য অবদান রেখেছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন প্রবাসী বাংলাদেশিরা।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরব আমিরাত

২৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ