Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

৯ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৫৯

রাজধানীতে মাদকবিরোধী অভিযান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির দায়ে ৫৯ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) ও র‌্যাব। গত মঙ্গলবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এর অভিযান চলে।

র‌্যাব-৩-এর অধিনায়ক লে. কর্নেল এমরানুল হাসান বলেন, রাজধানীর মতিঝিলের ব্যাংক পাড়ায় ৭ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। তারা হল- সাইফুল ইসলাম (৩৬) ও রেহানা বেগম (৩৫)। মঙ্গলবার রাতে তাদের গ্রেফতার করা হয়।
তিনি আরও বলেন, মতিঝিলের বাংলাদেশ ব্যাংক কর্মচারী নিবাসের সামনে মাদকদ্রব্য বেঁচাকেনার সময় সাইফুল ইসলাম এবং রেহানাকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬ হাজার ৭৬০ পিস ইয়াবা ট্যাবলেট, সাতটি মোবাইল ও মাদক বিক্রির ২ লাখ ২ হাজার ৭০০ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে কক্সবাজার ও টেকনফসহ দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদক এনে ঢাকা ও আশেপাশে জেলায় বিক্রি করে আসছে। তাদের বিরুদ্ধে মতিঝিল থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।
পুলিশের অভিযানে গ্রেফতার ৫৭
ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে মাদক দ্রব্যসহ ৫৭ জনকে গ্রেফতার করা হয়। ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ তাদেরকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার ১৪৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৬৪৩ গ্রাম ২ হাজার ৫৮৫ পুরিয়া হেরোইন, ১৮ কেজি ৬১০ গ্রাম গাঁজা, ৫ লিটার দেশী মদ ও ২০টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে ৩৮টি মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ