Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের জাইল্যার টেকে সড়ক দুর্ঘটনায় নিহত ৮

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৯, ৯:৩৯ এএম | আপডেট : ২:১২ পিএম, ২৮ মার্চ, ২০১৯

চট্টগ্রামের লোহাগাড়ায় যাত্রীবাহি বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ আটজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অন্তত ১১ জন।
বুধবার গভীর রাতে উপজেলার চুনতি এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  
হাইওয়ে পুলিশ চিড়িংগা ফাঁড়ির ইনচার্জ সাইদুল ইসলাম বলেন, রাত ১টায় ঢাকা থেকে কক্সবাজারমুখী ‘রিলাক্স’ পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীতমুখী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক শিশু ও দুই নারীসহ আটজনের মৃত্যু হয়।
নিহতদের মধ্যে সাতজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- তাসলিমা বেগম (২০), তার দুই বছর বয়সী মেয়ে সাদিয়া, মা হাসিনা মমতাজ (৪৫), আফজাল হোসেন সোহেল (৩০), আব্দুর শুক্কুর (২৮), সায়েম (২২) ও মাইক্রোবাসের চালক নুরুল হুদা (২৫)।
আহত ১১ জনকে উদ্ধার করে পাঠানো হয় বিভিন্ন হাসপাতালে। মাইক্রোবাসটি বিভিন্ন এলাকা থেকে যাত্রী তুলে পরিবহন করছিল। নিহতরা সবাই ওই মাইক্রোবাসের যাত্রী ছিলেন।
সাতকানিয়া ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. ইদ্রিস জানান, দুর্ঘটনায় মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। আর বাসটি রাস্তার বাঁ পাশে ধান ক্ষেতে পড়ে যায়।



 

Show all comments
  • মোঃ আবুবক্কর সিদ্দিক ২৮ মার্চ, ২০১৯, ১:৫৭ পিএম says : 0
    জানিনা এভাবে আর কত সড়কে রক্তপাত হলে আর কত মানুষ নিহত হলে সংশ্লিষ্টদের টনক নড়বে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ