Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৮ জানুয়ারী ২০২০, ০৪ মাঘ ১৪২৬, ২১ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

ওসমানীনগরের র্দুর্ধষ ডাকাত ছাব্বির শ্বশুর বাড়ি থেকে গ্রেপ্তার

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৯, ৪:০০ পিএম

ওসমানীনগরের র্দুর্ধষ ডাকাত ওরফে ছোয়াবিল (৩২) কে তার শশুর বাড়িতে থেকে গ্রেফতার করেছে মোগলাবাজার থানা পুলিশ। সোমবার দিবাগত রাত আনুমানিক সোয়া ২ টার দিকে মোগলাবাজার থানাধীন রুস্তমপুর পূর্বপাড়া গ্রামে তার শ্বশুর বাড়ী থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ছোয়াবিল ডাকাত ওসমানীনগর থানাধীন বুরুঙ্গা পূর্ব তিলাপাড়া গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

তার বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় অস্ত্র আইনসহ মোট ৯টি ডাকাতি ও দস্যুতা মামলা বিচারাধীন রয়েছে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা।
পুলিশ জানায়, গত ৯ মার্চ ভোরে মোগলাবাজার থানাধীন নিজ সিলাম পয়েন্টে একাধিক দোকানঘর এবং পার্শ্ববর্তী ২টি বাসায় সংঘটিত ডাকাতির ঘটনায় মোগলাবাজার থানার মামলা দায়ের করা হয়। উক্ত মামলায় পুলিশ তাকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ডাকাতির ঘটনায় লুন্ঠিত ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত আটক

৪ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ