Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা মেডিকেলে উদ্বিগ্ন স্বজনদের ভিড়

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৯, ৫:০২ পিএম

রাজধানীর বনানীর এফআর টাওয়ারের আগুন লাগার ঘটনার পর ওই ভবনে নানা কাজে থাকা ব্যক্তিদের স্বজনেরা ভিড় জমিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। বিকেল সাড়ে তিনটা পর্যন্ত এই হাসপাতালে আহত হয়ে এসেছেন একজন। তিনি শ্রীলঙ্কার নাগরিক ইন্ডিকা মারসিলিন (৪৬)।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানিয়েছে, ইন্ডিকা মারসিলিনকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। তিনি হাতে আঘাত পেয়েছেন। তবে আঘাত গুরুতর নয়। তিনি দোতলা থেকে লাফ দিতে গিয়ে আহত হন বলে চিকিৎসকদের জানিয়েছেন।

অন্যদিকে হাসপাতালের জরুরি বিভাগের সামনে অনেকেই ভিড় জমিয়েছেন। ওই ভবনে থাকা আত্মীয়দের সঙ্গে যোগাযোগে ব্যর্থ হয়েই মেডিকেলে এসেছেন তাঁরা। আজ দুপুর বেলা একটার দিকে বনানীর কামাল আতাতুর্ক অ্যাভিনিউয়ের ২২ তলা ভবন এফআর টাওয়ারে আগুন লাগে। প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, ভবনের সপ্তম বা অষ্টম তলায় আগুন লাগে। এরপর তা ছড়িয়ে পড়ে নবম তলাতেও। আগুন লাগার পর ভবনের কাচের দেয়াল ভেঙ্গে দেয়াল বেয়ে অনেকেই নামতে থাকেন। তখন পড়ে গিয়ে আহত হন বেশ কয়েকজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ