Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

ইউসিবি-ইন্টারকন্টিনেন্টাল ঢাকা’র চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৯, ৫:৪৭ পিএম

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) ও ইন্টারকন্টিনেন্টাল ঢাকা ইউসিবি’র প্রধান কার্যালয়ে একটি চুক্তি স্বাক্ষর করেছে। সম্প্রতি হওয়া এ চুক্তি অনুযায়ী, ইউসিবি প্লাটিনাম ক্রেডিট কার্ড গ্রহীতা ইন্টারকন্টিনেন্টাল ঢাকা’র ‘এলিমেন্টস রেস্টুরেন্টে’ বুফে ব্রেকফাস্ট, লাঞ্চ ও ডিনারে একটি কিনলে একটি ফ্রি সুবিধা উপভোগ করতে পারবেন।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ অপারেটিং অফিসার মো. আব্দুল্লাহ আল মামুন এবং ইন্টারকন্টিনেন্টাল ঢাকা’র জেনারেল ম্যানেজার জেমস পি ম্যাকডোনাল্ড স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউসিবি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক এন মুস্তাফা তারেক; ইউসিবি’র হেড অব কার্ডস নেহাল এ হুদা, ইন্টারকন্টিনেন্টাল ঢাকা’র এসিস্ট্যান্ট ফিন্যন্স ও বিজনেস সাপোর্ট ম্যানেজার মো. কামাল হোসেন মোর্শেদ এবং ইন্টারকন্টিনেন্টাল ঢাকা’র ডিরেক্টর মার্কেটিং ও বিজনেস প্রোমোশন্স মো. শাহিদুস সাদেকসহ উভয় প্রতিষ্ঠানের বিভিন্ন কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ