Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিনদুপুরে কলেজ ছাত্রীকে অপহরণ, আটক ৩

প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা : চুয়াডাঙ্গায় দিনে দুপুরে ফিল্মি স্টাইলে এক কলেজ ছাত্রীকে অপহরণের সময় তিন অপহরণকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। এ সময় অপহরণ কাজে ব্যবহৃত মাইক্রোবাসটি ভাঙচুর করে উত্তেজিত জনতা। আজ বৃহস্পতিবার দুপুরে শহরের দৌলতদিয়াড় মাথাভাঙ্গা ব্রিজের ওপর এ ঘটনাটি ঘটে।
অপহৃতা পাশের গ্রামের কফিল উদ্দিনের মেয়ে। সে চুয়াডাঙ্গা সরকারি মহিলা কলেজের মানবিক বিভাগের ২য় বর্ষের ছাত্রী। আটককৃতরা হলেন- চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার হাটবোয়ালিয়া গ্রামের আশরাফুর রহমান আহাদ আলীল ছেলে আশিক আহম্মেদ কলিন্স (২০), আব্দুস সামাদের ছেলে আরিফ আহম্মেদ বিল্পব (২২) ও কেশবপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে ফাহিম (২০)।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে চুয়াডাঙ্গা সরকারি মহিলা কলেজের মানবিক বিভাগের ২য় বর্ষের ছাত্রী ফাহমিদা (১৮) তার বান্ধবীদের সাথে কলেজ শেষ করে চুয়াডাঙ্গা নিউ মার্কেট থেকে কেনাকাটা করে বাড়ি ফিরছিল।
চুয়াডাঙ্গা শহরের দৌলতদিয়াড় মাথাভাঙ্গা ব্রিজের উপর পৌঁছলে একটি কালো রঙয়ের মাইক্রোবাসে করে এসে তাদের গতিরোধ করে অপহরণকারী কলিন্স তার দুই সহযোগীসহ মেয়েটিকে মুখ চেপে ধরে ফাহমিদাকে ফিল্মি স্টাইলে মাইক্রোবাসে তুলে নেয়।
এ সময় ফাহমিদা চিৎকার করলে শহরের বড়বাজার চৌরাস্তার মোড়ে উপস্থিত জনতা মাইক্রোবাসটি আটক করতে সক্ষম হয় এবং তিন অপহরণকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।
ওসি সাইফুল ইসলাম আরো জানান, জিজ্ঞাসাবাদে জানা গেছে আটক কলিন্স দীর্ঘদিন ধরে তার পাশের গ্রামের কফিল উদ্দিনের কলেজ পড়ুয়া মেয়ে ফাহমিদাকে প্রেম নিবেদন করে আসছিল। ফাহমিদা তার প্রেমে সাড়া না দেয়ায় আটককৃতরা তাকে অপহরণের চেষ্টা চালায়।এ ঘটনায় থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ