Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭, ১৬ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

জবি ছাত্রফ্রন্টের সভাপতি প্রসেনজিৎ সম্পাদক অনিমেষ

জবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৯, ৭:২৭ পিএম

সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট, জবি শাখার ৫ম সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়েছে। আজ সকাল ১১.৩০ টায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ভাস্কর্য চত্ত্বরে সম্মেলনের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। এতে সভাপতি হিসেবে প্রসেনজিৎ সরকার ও সাধারণ সম্পাদক হিসেবে অনিমেষ রায় এর নাম ঘোষণা করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি স্মরণ দাস, সাংগঠনিক সম্পাদক- কৌশিক আহমেদ, দপ্তর সম্পাদক- তপু সরোয়ার, স্কুল সম্পাদক- হারুন উর রশিদ, সমাজ কল্যাণ সম্পাদক- আব্দর রব, অর্থ সম্পাদক- শরিফুলইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক- ইমাদ আলভী ফারাবি, পাঠাগার সম্পাদক- অর্পন সিংহ। এছাড়াও সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন - মৌমিতা চক্রবর্তী এবং রায়হান মিয়া।
সম্মেলনের উদ্বোধন করেন সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সভাপতি মাসুদ রানা। সংগঠনের বিশ^দ্যিালয় শাখার সভাপতি কিশোর কুমার সরকার এর সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন বাসদ (মার্কসবাদী) কেন্দ্রীয় কার্য পরিচালনা কমিটির সদস্য কমরেড ফখরুদ্দিন কবির আতিক এবং সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট জবি শাখার সহ-সভাপতি প্রসেনজিৎ সরকার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জবি ছাত্রফ্রন্ট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ