Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

ক্যান্সার সচেতনতায় বিপ্রপার্টি ডটকম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৯, ৮:১৪ পিএম

ক্যান্সার সচেতনতা বাড়াতে সহযোগিতা করছে দেশের রিয়েল এস্টেট খাতের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম। চট্টগ্রাম ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি-সোস্যাল ওয়েলফার সোসাইটি (সিআইইউ-এসডব্লিউএস) আয়োজিত ক্যান্সার সচেতনতা প্রোগ্রাম ‘গো গ্রিণ-৩’ আয়োজন করছে। আগামী ৩০ মার্চ, ২০১৯ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে বিকাল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত এই প্রোগামের আয়োজন করা হয়েছে। এই প্রোগ্রামের টাইটেল স্পন্সর বিপ্রপার্টি ডটকম। এই প্রোগ্রামের মূল উদ্দেশ্য ক্যান্সার সম্পর্কে সচেতনতা বাড়ানো এবং যারা ক্যান্সারে আক্রান্ত তাদের সহায়তা দেওয়া। এই প্রোগ্রামের আওতায় একটি সেমিনার ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সাংস্কৃতিক অনুষ্ঠানে পারফর্ম করবেন জনপ্রিয় সঙ্গীত শিল্প তাহসান খান। তবে এই অনুষ্ঠানে শুধুমাত্র সিআইইউ’র শিক্ষার্থী ও তাদের অবিভাবকরা অংশগ্রহণ করতে পারবেন। ফান্ড সংগ্রহ করতে গত ১০ মার্চ থেকে ক্যাম্পাসে একটি টিকিট বিক্রির বুথ স্থাপন করেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এই কনসার্টে অংশগ্রহণ ক্যান্সারে আক্রান্ত ব্যক্তি ও তাদের পরিবারে কিছুটা পরিবর্তন আনতে পারে।

সেমিনারে বিশিষ্ট শিক্ষাবীদ, সানশাইন গ্রামার স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল সাফিয়া গাজী রহমানকে প্রধান অতিথি হিসেবে থাকবেন। সিআইইউ’র ভিসি প্রফেসর ডা. মাহফুজুল হক চৌধুরী অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন। এছাড়াও ক্যান্সার বিশেষজ্ঞ ডা. তাপস মিত্র ও পুষ্টিবীদ ডা. হাসিনা আক্তার লিপি অনুষ্ঠানে মূল বক্তা হিসেবে উপস্থিত থাকবেন। আর ১০ মিনিটস স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আয়মান সাদিক অনুষ্ঠানের বক্তা হিসেবে থাকবেন।

বিপ্রপার্টি ডটকম’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক নসওয়ার্দী বলেন, সিআইইউ-এসডব্লিউএস প্রথমবারের মতো ক্যান্সার সচেতনতার বিষয়ে সেমিনারের আয়োজক করতে যাচ্ছে। ক্যান্সার রোগীদের চিকিৎসা ও প্রতিরোধে সহায়তা করতে আমরা ওই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে গর্বিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ