Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগতিতে নির্বাচন-পরবর্তী সহিংসতায় আহত ২০

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

লক্ষ্মীপুরে উপজেলা পরিষদ নির্বাচনের পরবর্তী সঘংর্ষের ঘটনায় রামগতি উপজেলায় পরাজিত প্রার্থী ও বিজয়ী প্রার্থীর কর্মী সমর্থকদের আসামী করে আজ রামগতি থানায় পাল্টাপাল্টি মামলা হয়েছে। এতে উভয় পক্ষের ৬৫ জনকে আসামী করা হয়।
গতকাল বৃহস্পতিবার সকালে রামগতি থানায় বিজয়ী প্রার্থী সোহেল চেয়ারম্যানের সমর্থক আশরাফ উদ্দিন ২৪ জনকে আসামী করে মামলা দায়ের করেন। অন্যদিকে একই ঘটনায় ২৫ জনের নাম উল্লেখসহ ৪১ জনের বিরুদ্ধে মামলা করেন পরাজিত প্রার্থী আব্দুল ওয়াহেদের সমর্থক রুহুল আমিন।
গত ২৪ মার্চ রামগতি উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শরাফ উদ্দিন আজাদ সোহেল উপজেলা চেয়ারম্যার নির্বাচিত হন । তার নিকটতম প্রতিদ্বন্ধী নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল ওয়াহেদ পরাজিত হন। পরের দিন ২৫ মার্চ সকালে রামগতি বাজার ও হাজিরহাট বাজার এলাকায় শরাফ উদ্দিনের উৎসুক সমর্থকদের পরাজিত প্রার্থী ওয়াহেদের সমর্থকরা দেশীয় অশ্রু দা-চেনি,লোহার রড, লাঠি সোটা নিয়ে তাদের ওপর হামলা চালায়। এসময় আহত হয় উভয় পক্ষে ১৫ জন। ২৬ মার্চ টাংকি বাজার এলাকায় বিজয়ী চেযারম্যানের সমর্থকদের উপর পূনরায় হামলা চালিয়ে আরো ৫জনকে আহত করা হয়। আহতরা নোয়াখালী সদর হাসপাতাল ও রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ