Inqilab Logo

ঢাকা, সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৮ শাওয়াল ১৪৪১ হিজরী

সর্বোচ্চ সহযোগিতা করেছি -ডিএমপি কমিশনার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৯, ১২:২৫ এএম

আমাদের দায়িত্ব ছিল এলাকা পরিষ্কার রাখা যেন ফায়ার সার্ভিসের গাড়ি বিনা বাধায় আসতে পারে। আমরা সেভাবে দায়িত্ব পালন করেছি। কেউ যেন বিশৃঙ্খলা ঘটাতে না পারে তা দেখছি। ফায়ার সার্ভিসসহ যারাই উদ্ধারকাজে আছেন তাদের সহযোগিতা করে যাচ্ছি। বৃহস্পতিবার বনানীর এফ আর টাওয়ারে অগ্নিকাÐের ঘটনাস্থল পরিদর্শনকালে ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া এসব কথা বলেন।
তিনি বলেন, কোনো ধরনের তথ্য বিভ্রাট যেন না হয় তার জন্য কণ্ট্রোল রুম খোলা হয়েছে। সব তথ্য এখান থেকে পাওয়া যাবে। ভবনটির প্রতিটি ফ্লোরে ফায়ার সার্ভিসের কর্মীরা সার্চ করে যাচ্ছে। এজন্য সারারাত লেগে যেতে পারে। কিন্তু সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে কাজটি করা হচ্ছে। আহতদের উদ্ধার চিকিৎসা এবং ভবনটির মালামাল যেন মিসিং না হয় সে দায়িত্ব আমরা পালন করে যাচ্ছি। সরকারের বিভিন্ন সংস্থা রয়েছে, যারা নিজেদের মতো তদন্ত করবেন। রাজউক, ফায়ার সার্ভিস এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে তদন্ত করা হবে। তবে এ মুহূর্তে আমাদের জন্য সব থেকে গুরুত্বপূর্ণ হলো আহতদের উদ্ধার, চিকিৎসা এবং সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ