Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফটিকছড়িতে মুনিরীয়া যুব তবলীগের এশায়াত মাহফিল আজ

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৯, ১২:২৫ এএম

ফটিকছড়িতে মুনিরীয়া যুব তবলীগের এশায়াত মাহফিল আজ। আজাদী বাজার হক স্কয়ারের পাশে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ আজাদী বাজার শাখার উদ্যোগে পবিত্র মি’রাজুন্নবী (সা.) ও কাগতিয়া দরবারের প্রতিষ্ঠাতার স্মরণে এশায়াত মাহফিল হবে।
এতে প্রধান মেহমান থাকবেন কাগতিয়া দরবার শরীফের পীর আল্লামা প্রিন্সিপাল শায়খ ছৈয়্যদ।
উদ্বোধক থাকবেন হোসাইন মো আবু তৈয়ব। এম এ কাইয়ুম এর সভাপতিত্বে এশায়াত মাহফিলে বিশেষ অতিথি থাকবেন ছৈয়্যদ শাহ আলম কোম্পানী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় মাইক্রোবায়েলজী বিভাগ ও সিনেট সদস্য প্রফেসর ড. আবুল মনছুর, নানুপুর মাজহারুল উলুম গাউছিয়া ফাযিল মাদরাসার প্রিন্সিপাল আল্লামা মুসলেহ উদ্দীন আহমদ মাদানী, এম.এ হালিম, সরোর্য়াদী শিকদার, বীর মুক্তিযুদ্ধা মোহাম্মদ গোলামুর রহমান, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ এর সদস্য এবং চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়্যদ মুহাম্মদ বাকের, মুহাম্মদ নুর খাঁন, কাজী মাহমুদুল হক, মুহাম্মদ শাহজাহান চৌধুরী। মাহফিলে বক্তব্য রাখবেন আল্ল­ামা মুফতি মুহাম্মদ ইব্রাহীম হানফি, কাজী মুহাম্মদ আনোয়ারুল আলম সিদ্দিকী, আল্লামা মোহাম্মদ সেকান্দর আলী, আল্লামা শাহজাহান নোমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুনিরীয়া যুব তবলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ