Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

বঙ্গবন্ধুর খেলার মাঠ সংরক্ষণের উদ্যোগ

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৯, ১২:৩২ এএম

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শৈশবের স্মৃতি বিজড়িত খেলার মাঠটিকে সংরক্ষণ করার উদ্যোগ নিয়েছি। বঙ্গবন্ধু এখানে খেলেছেন, তাই আমরা চাই এ মাঠটি সংরক্ষিত হোক। এ মাঠটিকে একটি খেলার মাঠে পরিণত করে আমরা সকল ধরনের সুযোগ-সুবিধা নিশ্চিত করব। এ জন্যই আমরা এখানে এসেছি। পাশাপাশি টুঙ্গিপাড়াতেও একটি স্টেডিয়াম নির্মাণের লক্ষ্য আমাদের রয়েছে। সচিবসহ মন্ত্রনালয়ের উর্ধতন কর্মকর্তাদের সাথে নিয়ে আমরা মাঠের স্থান পরিদর্শণ করেছি। আসা করছি অচিরেই আমরা বঙ্গবন্ধুর বাল্যকালের খেলার মাঠটি সংরক্ষণের জন্য মাঠ পর্যায়ে কাজ শুরু করবো। আমরা বঙ্গবন্ধুর বাল্যকালের খেলার মাঠটির ডিজাইন মাননীয় প্রধানমন্ত্রীকে দেখাব। প্রধানমন্ত্রী চূড়ান্ত অনুমোদন দিলেই আমরা কাজ শুরু করবো।
গতকাল বৃহস্পতিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর শৈশবের খেলার মাঠ পরিদর্শণ শেষে প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এসব কথা বলেন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ