Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বনানী ট্রাজেডি: নিহত- ২৫, লাশ হস্তান্তর- ২৪

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৯, ১০:৪৭ এএম

রাজধানীর বনানীতে এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতের সংখ্যা নিয়ে ‘বিভ্রান্তির’ মধ্যে আজ সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে জানানো হয়েছে, সেখান থেকে ২৫ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

ডিএমপির গুলশান জোনের উপকমিশনার (ডিসি) মোস্তাক আহমেদ আজ সকালে এফ আর টাওয়ারের সামনে এক সংবাদ ব্রিফিংয়ে বলেন, এখন পর্যন্ত এ ঘটনায় ২৫ জনের লাশ উদ্ধার করা হয়েছে। সবার লাশ শনাক্ত করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে ২৪ জনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকি একজনের লাশ ঢাকা মেডিকেলে আছে। তাকেও শনাক্ত করা হয়েছে। সেটিও হস্তান্তর করা হবে।

গতকাল রাত থেকে এখন পর্যন্ত আর কেউ নিখোঁজের কোনো তথ্য দেননি বা সন্ধান নিতে আসেনি বলেও জানান পুলিশের এই উপকমিশনার।

এদিকে, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়াও সকালে বলেছেন, রাতের মধ্যে ২৪টি লাশ হস্তান্তর করা হয়েছে। বাকি একটি লাশ মর্গে আছে।।



 

Show all comments
  • মোঃ আবু বকর সিদ্দীক। ২৯ মার্চ, ২০১৯, ৭:০৫ পিএম says : 0
    মানুষ এক প্রকার সম্পদ। এই সম্পদ রক্ষা করার জন্য দল মত জাতি,ধর্ম,বর্ণ সবাই মিলে এক হয়ে কাজ করতে হবে। বিমান বিধস্ত, লঞ্চডুবি,রোড এক্সিডেন্ট, রাজনিতির হনাহনি ইত্যাদি বন্ধ করতে হবে এবং বার্ণ হাসপাতাল দরকার।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ