Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

রাজবাড়ীতে সন্ত্রাসীদের গুলিতে নিহত ১

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৯, ১:২৭ পিএম

রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নে আব্দুল ওহাব শেখ (৫২) নামে এক ব্যক্তিকে গুলি করে হত্যা করেছে চরমপন্থী বাহিনীর সদস্যরা। এ সময় একেএম সিরাজুল ইসলাম দুলাল (৪০) ও সজিব শেখ (২২) নামে দুইজনকে কুপিয়ে আহত করা হয়। আহতদের খোকশা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে ইউনিয়নের লাহেরী রঘুনাথপুর এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত আব্দুল ওহাব কলিমহর ইউনিয়নের লাহেরী রঘুনাথপুর এলাকার মৃত মনছের শেখের ছেলে।

আহতরা হলেন, নিহতের ছেলে সজিব শেখ ও এইক এলাকার আফতাব উদ্দিনের ছেলে একেএম সিরাজুল ইসলাম দুলাল। সিরাজুল ইসলাম সম্পর্কে নিহতের মামাতো ভাই।

নিহতের ভাই সাচ্চু শেখ জানান, চরমপন্থী বাহিনীর সদস্যরা গতকাল রাতে স্থানীয় সিরাজুল ইসলাম দুলালের ওপর হামলা করে। এ সময় তিনি আব্দুল ওহাবের বাড়িতে আশ্রয় নেন। পরে চরমপন্থীরা সেখানে হামলা চালালে আব্দুল ওহাব গুলিবিদ্ধ হয়ে মারা যান এবং সজিব ও দুলালকে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলি করে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ