Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

আধিপত্য নিয়ে সংঘর্ষে কুপিয়ে হত্যার অভিযোগ : আটক ৫

নড়াইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

নড়াইল সদরের মাইজপাড়া ইউনিয়নের তারাশি গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে গোলাম সিকদারকে (৬০) কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। গোলাম তারাশি গ্রামের মাজেদ সিকদারের ছেলে।
এলাকাবাসী জানান, নড়াইলের তারাশি গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে সরোয়ার মোল্যা ও বরকত পক্ষের লোকজনের মধ্যে কয়েকদিন ধরে দ্ব›দ্ব-সংঘাত ও ধাওয়া-পাল্টা ধাওয়া চলে আসছিল। এর জের ধরে গত বৃহস্পতিবার বিকেলে দুইপক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। এরপর গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে আবারো দুইপক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধলে বরকত পক্ষের গোলাম সিকদারকে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ রয়েছে।
এদিকে, বরকত পক্ষের লোকজন জানান, গত ২৪ মার্চ অনুষ্ঠিত নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতার জেরে এ ঘটনা ঘটেছে। নৌকা প্রতীকের সমর্থক গোলাম সিকদারকে আ.লীগের বিদ্রোহী প্রার্থী নড়াইল পৌর যুবলীগের আহবায়ক বিপ্লব বিশ্বাস বিলোর (আনারস প্রতীক) সমর্থকেরা কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করা হয়েছে।
নড়াইল থানার ওসি ইলিয়াস হোসেন জানান, নির্বাচনী সহিংসতায় নয়, গ্রাম্য বিরোধেই এ হত্যাকান্ড ঘটেছে। ওই গ্রামে পুলিশ মোতায়েন রয়েছে। এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যার অভিযোগ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ