Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০ হিজরী।

নিউজিল্যান্ডে হামলায় নিহত সেলিমকে মতলবে দাফন

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

নিউজিল্যান্ডে সন্ত্রাসি হামলায় নিহত চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার মোজাম্মেল হক সেলিমের জানাযা শেষে দাফন করা হয়েছে। গত বৃহস্পতিবার বাড়ির মসজিদ প্রাঙ্গনে মরহুম সেলিমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় ইমামতি করেন স্থানীয় মসজিদের ইমাম মাওলানা মো. আল-আমিন।
নিহতের লাশ প্রায় দু’সপ্তাহ পর বৃহস্পতিবার সকালে গ্রামের বাড়িতে এসে পৌঁছায়। এর আগে বুধবার দিনগত রাত ১ টায় বিমানযোগে তার লাশ ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে আসে। উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের হুরমাহিশা গ্রামে মিয়াজী বাড়িতে স্বজনদের আহাজারিতে বাতাস ভারি হয়ে ওঠে। সেলিমের বড় ভাই শাহাদাত হোসেন মিজি বলেন, তার ছোট ভাই সেলিম গত ২০১৫ সালে নিউজল্যান্ডে পড়ালেখার জন্য গিয়েছেন। দেশে একটি প্রাইভেট মেডিকেলে ডেন্টালে পড়াশুনা শেষ করেন। তাকে নিয়ে দেখা স্বপ্ন আর পূরন হলো না। সরকারিভাবে সুযোগ করে দেয়ায় তিনি নিউজিল্যান্ডে গিয়ে লাশ রিসিভ করেছেন। নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। ভাইকে পড়াতে গিয়ে ব্যাংকে যে ঋণ হয়েছেন তা পরিশোধ করার জন্য সরকারের কাছে সহযোগিতা কামনা করেন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিউজিল্যান্ডে হামলা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ