Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

পানিতে ডুবে দুটি শিশুর মৃত্যু

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

বরিশালের হিজলা উপজেলার ঘোষের চর লঞ্চঘাট সংলগ্ন নয়াভাঙ্গুনী নদীতে ডুবে দুটি শিশুর মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার দুপুর ২টার দিকে গোসল করতে গিয়ে আসাদুল ইসলাম(৮) ও মোঃ হুমায়ুন-এর করুণ মৃত্যু হয়। ঐদিন বিকাল ৩ টার দিকে ১টি শিশুর ও সন্ধ্যা ৬ টার দিকে আরেক শিশুর লাশ উদ্ধার করে স্থানীয়রা। হিজলা থানার ওসি এসএম মাকসুদুর রহমান এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, নিহতরা শিশু দুটি হচ্ছে উপজেলার ঘোষেরচর গ্রামের শহিদুল ইসলামের ছেলে আসাদুল ইসলাম (৮) ও একই এলকার সজিব চৌকিদারের ছেলে মো. হুমায়ুন (৮)।
স্থানীয়রা জানান, দুপুর ২টার দিকে গোসল করতে আসাদুল ও হুমায়ুন লঞ্চঘাট সংলগ্ন নয়াভাঙ্গনী নদীর ঘটে যায়। এরপর হঠাৎ হুমায়ুনকে ডুবতে দেখে আসাদুল তাকে বাঁচাতে এগিয়ে যায়। এসময় আসাদুলও ডুবে যায়। খবর পেয়ে স্বজন ও স্থানীয়রা নদীতে তল্লাশি শুরু করে। সমবয়সী দুটি শিশুর এ করুণ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর মৃত্যু

৮ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ