Inqilab Logo

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, ২০ সফর ১৪৪৩ হিজরী

নওগাঁয় খাদ্যে বিষক্রিয়ায় একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ১:৪৮ পিএম

নওগাঁর মহাদেবপুরে খাদ্যে বিষক্রিয়ায় একই পরিবারের তিন সদস্য নিহত হয়েছেন। শনিবার ভোরে উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের চকযথুরী গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, অর্জুন (৩২), তার স্ত্রী তিথী (২৫) এবং তাদের তিনবছরের মেয়ে অনন্যা।
মহাদেবপুর থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, শুক্রবার বাজার থেকে অর্জুন দই কিনে বাসায় ফেরেন। এরপর দই খাওয়ার পর তারা ঘুমিয়ে পড়েন।
‘মধ্যরাত থেকে তাদের পেটের সমস্যা শুরু হয়। এরপর স্থানীয়দের সহযোগীতায় তাদের উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মেয়ে অনন্যা মারা যায়। এরপর শনিবার ভোরে স্বামী-স্ত্রী মারা যান।’ তবে ধারণা করা হচ্ছে, খাদ্য বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়ে থাকতে পারে। লাশের ময়নাতদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান ওসি।
স্থানীয় উত্তরগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান আবিদ হোসেন বলেন, সংবাদ পেয়েছি। আসলে কী কারণে তারা মারা গেছে ঘটনাস্থলে না গেলে বলতে পারবো না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

৬ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ