Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

একুশে পদক লাভ করায় মীরসরাইয়ে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে গনসংবর্ধনা

দেশের জন্য নিঃস্বার্থ কাজ করার এই স্বীকৃতি সকল আত্মত্যাগী মুক্তিযোদ্ধাকে উৎসর্গ করলাম

মীরসরাই (চট্টগ্রাম ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ৩:৩৭ পিএম

মহান মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য রাষ্ট্রের সবচেয়ে বড় সম্মাননা স্বাধীনতা পদক লাভ করায় মীরসরাই থেকে ৭ বার নির্বাচিত সংসদ সদস্য, বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবনের অন্যতম সহযোদ্ধা আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি কে এক গন সংবর্ধনা প্রদান করে মীরসরাই উপজেলা আওয়ামীলীগ। গতকাল শুক্রবার বিকাল ৫টায় আবুতোরাব উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত গন সংবর্ধনা গ্রহণকালে সংবর্ধিত অতিথি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, আমাকে রাষ্ট্রের এই সর্বোচ্চ সম্মান প্রদান করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এই সরকার পুরো মীরসরাইবাসীকে গর্বিত করলো। পুরো চট্টগ্রাম বাসীকে ধন্য করলো। আমি আমার এই অর্জন মীরসরাইবাসী সহ মহান মুক্তিযুদ্ধে সকল শহীদ ও সকল আত্মত্যাগকারীগনের জন্য উৎসর্গ করলাম। স্মৃতিচারন কালে তিনি বলেন বঙ্গবন্ধু যখন ৭ মার্চ স্বাধীনতা ঘোষনা করেছিলেন। ঠিক তার কিছুদিন পর মীরসরাইয়ে ও যখন যুদ্ধ ছড়িয়ে পড়ে তখম মীরসরাইয়ের এই আবুতোরাব বাজারে দাঁড়িয়ে আমি ও স্বাধীনতার ঘোষনা দিয়েছিলাম। শুভপুর ব্রীজ এলাকা সহ বিভিন্ন এলাকায় আমার সক্রিয় অংশগ্রহনকালের অনেক সহকর্মী আজ বেঁচে নেই। তিনি সকলের আত্মার মাগফেরাত কামনা করেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জাহাঙ্গির কবিরের সঞ্চালনায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান ইয়াছমিন আক্তার কাকলী, ভাইস চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন, মিহির কান্তি নাথ, খুরশিদ আলম আজাদ, চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, ১৩ নং মায়ানী ইউপি চেয়ারম্যান কবির নিজামী প্রমুখ ব্যক্তিবর্গ। আলোচনার পূর্বে মীরসরাই উপজেলা আওয়মীলীগ, যুগলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ফুলেল শুভেচ্ছা। এছাড়া বিভিন্ন সামাজিক সংগঠন ও মীরসরাই প্রেস ক্লাবের নেতৃবৃন্দ স্বাধীনতা পদকপ্রাপ্ত ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ