Inqilab Logo

ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ফুলপুর উপজেলা নির্বাচন: কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ৪:২৬ পিএম

উপজেলা পরিষদ নির্বাচন ৪র্থ ধাপের ময়মনসিংহের ফুলপুর উপজেলায় নির্বাচন গ্রহণের জন্য কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম ।

আজ শনিবার বেলা ১২টা থেকে ফুলপুর উপজেলা পরিষদ হতে নিজ নিজ কেন্দ্রের জন্য নির্বাচনী সরঞ্জাম সংগ্রহ শুরু করেন প্রিজাইডিং অফিসারগণ। প্রয়োজনীয় সংখ্যক পুলিশ ও আনসার বেষ্টনীতে নির্বাচনী সরঞ্জাম নিয়ে কেন্দ্রের দিকে রওনা দেন তারা। ফুলপুর উপজেলায় মোট ইউনিয়নের সংখ্যা ১০টি, পৌরসভা ১টি, ভোট কেন্দ্রের সংখ্যা ৮৭টি,ভোট কক্ষে সংখ্যা ৬২২টি, ভোটার সংখ্যা (ক)পুরুষ ১১৮৭৭১ জন,(খ) মহিলা ১১৪৯৩৮ জন। সর্বমোট ভোটার সংখ্যা ২৩৩৭০৯ জন।

শনিবার রাত পোহালেই রবিবার সকাল ৮টা থেকে উপজেলার ৮৭ কেন্দ্রে এক যোগে ভোটগ্রহণ শুরু হবে।
ফুলপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ২ জন প্রার্থী।তারা হলেন, ফুলপুর উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আওয়ামীলীগ মনোনীত মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব "নৌকা" ও আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা পরিষদের সাবেক অস্থায়ী চেয়ারম্যান মোঃ আতাউল করিম রাসেল "ঘোড়া" ।

ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৯জন। তারা হলেন, মোঃ আনিছুর রহমান আনিছ (পালকি), আব্দুছ ছবুর সবুজ(বৈদ্যুতিক বাল্ব), এসএম নজরুল ইসলাম তপন (টিউবওয়েল), মোঃ শাখাওয়াত হোসেন (টিয়া), মোঃ দেলোয়ার হোসেন (উড়োজাহাজ), কামরুল হাসান (মাইক), সফিকুল ইসলাম (চশমা), মোঃ রমিজুল ইসলাম(বই) ও আঃ জলিল (তালা) এবং সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫জন। তারা হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান মনোয়ারা খাতুন (পদ্ম ফুল), মোছাঃ রোকেয়া পারভীন লাকি (কলসী), মোছাঃ পান্না আক্তার (ফুটবল), মোছাঃ ইসমেতারা (হাঁস) ও মোছাঃ নাছিমা খাতুন (প্রজাপ্রতি)।

শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহনের জন্য প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন ফুলপুর উপজেলা নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী। তিনি আরো জানান-নির্বাচনে র‍্যাব, পুলিশ,বিজিবি, আনসার এর সদস্য গন নিরাপত্তায় সার্বক্ষণিক মাঠে থাকবেন। ইতোমধ্যে র‍্যাব, বিজিবি টহল শুরু করে দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন