Inqilab Logo

ঢাকা, রোববার ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ রমজান ১৪৪০ হিজরী।

কেরানীগঞ্জে সাউথ টাউনের অফিসে সন্ত্রাসী হামলা ২০ লাখ টাকার মালামাল ক্ষতি

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ৬:৫৮ পিএম

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে মাওয়া সড়কের পাশে সাউথ টাউন নামে একটি হাউজিং কোম্পানির সাইড অফিসে সন্ত্রাসী হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। আজ শনিবার(৩০মার্চ) দুপুরে এই সন্ত্রাসী হামলা,ভাংচুর ও লুটপাটের ঘটনাটি ঘটেছে। এসময় অজ্ঞাত সন্ত্রাসীরা অফিসের আসবাবপত্র ও গ্লাস ব্যাপক ভাংচুর করে। তবে এই হামলা ও ভাংচুরের ঘটনায় কোন আহত হওয়ার খবর পাওয়া যায়নি। সাউথ টাউনের ম্যানেজার (এডমিন) আলমগীর হোসেন জানান, ৭০-৮০ জনের একদল অজ্ঞাত সন্ত্রাসীরা কয়েকটি মোটরসাইকেল ও লেগুনা পরিবহন গাড়ি নিয়ে সাউথ টাউনের অফিসের সামনে এসে অবস্থান নেয়। এসময় কিছু বুঝে উঠার আগেই তারা রড ও লাঠি সোঠা নিয়ে অফিসের ভিতর প্রবেশ করে। তারা সন্ত্রাসী হামলা চালিয়ে প্রথমে নিচ তলার জৈনক ওয়াহেদুজ্জামানের ব্যাক্তিগত অফিস ভাংচুর করে। পরে সন্ত্রাসীরা ৬ তলা ভবনের ২য় তলায় সাউথ টাউন হাউজিং কোম্পানীর অফিসের দামি আসবাবপত্র ও অফিসের গ্লাস ব্যাপক ভাংচুর করে। এসময় অফিসের কর্মকর্তা ও কর্মচারীরা দৌড়ে নিচে নামে। হামলাকলীরা তাদের কাছ থেকে ৩টি দামী মোবাইল সেট লুট করে নিয়ে যায়।ভাংচুরের ঘটনায় আনুমানিক কমপক্ষে ২০ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে তাদের ধারনা। এই ঘটনায় দক্ষিন কেরানীগঞ্জ থানায় অজ্ঞাত পরিচয়ে সন্ত্রাসীদের নামে একটি অভিযোগ করা হয়েছে। ভবনের মালিক ওয়াহেদুজ্জামান মেম্বার জানান, সাউথ টাউনের অফিসটি তার ভবনে। 

গত ২০ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত ওই ভবনে সাউথ টাউন হাউজিং কোম্পানীর আবাসন মেলা শুরু চলছিল। তবে কি কারনে এই হামলাটি হয়েছে সেই বিষয়ে এখনো কোন কুল কিনারা পাচ্ছিনা। সাউথ টাউনের উর্দ্ধতন কর্তৃপক্ষ বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নিবেন। এব্যাপারে দক্ষিন কেরানীগঞ্জ থানার উপ-পরিদর্শক ইমরান উকিল বলেন, ঘটনাস্থলটি পরিদর্শন করেছি। অফিসের কর্মকর্তাদের সঙ্গে আলাপ হয়েছে। যারা ঘটনাটি ঘটিয়েছে তাদের অনেকের মুখে কাপড় দিয়ে বাধা ছিল। অজ্ঞাত সন্ত্রাসীরা এই হামলাটি করেছে বলে সাউথ টাউনের কর্মকর্তারা তাদের জানিয়েছেন। এই ঘটনায় সাউথ টাউনের লোকজন থানায় একটি অভিযোগ করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী হামলা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ