Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

রাস্তার মাঝখানে বিদ্যুতের খুঁটি

নিকলী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

কিশোরগঞ্জের নিকলী উপজেলার নবনির্মিত নিকলী-করিমগঞ্জ সংগযোগ সড়কের নির্মাণ কাজ প্রায় শেষ পর্যায়ে। এ রাস্তা দিয়ে উপজেলার সাতটি ইউনিয়নের মানুষ কিশোরগঞ্জ সদরসহ করিমগঞ্জ, তাড়াইল ও দেশের বিভিন্ন উপজেলা, জেলায় যাওয়ার একমাত্র রাস্তা। গ্রামের মানুষদের জন্য এ রাস্তাটি গুরুত্বপুর্ন সড়ক। 

বর্তমানে এ সড়ক টি পাকাকরন করার ফলে রাস্তাটি প্রসস্ত করা হয়েছে যার ফলে শরমুল হতে কারপাশা পর্যন্ত বিদ্যুৎতের ৮ টি খটি রাস্তার মাঝখানে পড়ে যায়। এ ফলে এই রাস্তায় চলাচলকারীদের পড়তে হয় দুর্ভোগে। মাঝে-মধ্যে ঘটে দুর্ঘটনাও। বিশেষ করে রাতের অন্ধকারে বিপদজ্জনক হয়ে পড়েছে এই সড়কে চলাচল। প্রায় ৬ মাস ধরেত এ সড়কে গাড়ি যাতায়াত শুরু হলেও অদ্যবধি সময় পর্যন্ত এসব পল্লী বিদ্যুৎতের খুটি সরানো হয়নি।
এলজিডি অফিস সুত্রে জানা যায়, রাস্তা থেকে খুটি সড়িয়ে নেয়ার জন্য পল্লী বিদ্যুৎতকে এলজিডি লিখিত চিঠিও দিয়েছে। তবে সংশ্লিষ্ট বিভাগের স্থানীয় জেনারেল ম্যানেজার কিশোগঞ্জের সাথে যোগাযোগ করা হলে তিনি এ জানান যে আমরা অল্প সময়ের মধ্য সরিয়ে নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ