Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাত্রী অপহরণের অভিযোগে পিতা-পুত্র আটক

ভৈরব (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

কিশোরগঞ্জের বাজিতপুর মাইজচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী অপহরণের ঘটনায় পিতা-পুত্রকে গ্রেফতার করেছে ভৈরব র‌্যাব ক্যাম্পের সদসরা। তারমিন আক্তার (১২) অপহরণের ৬ দিনপর কুলিয়ারচর উপজেলার উসমানপুর ইউপি মেম্বারের সহযোগিতায় পরিবারের লোকজন উদ্ধার করে। অপহৃত তারমিনের বাবা ইকবাল হোসেন গত ২৭ মার্চ বাজিতপুর থানায় একটি মামলা দায়ের করেন। অপহরণকারীদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ থাকায় বাজিতপুর থানা পুলিশ কিশোরগঞ্জ সদর হাসপাতালে কিশোররীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠায়। এ ঘটনায় ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও সিনিয়র সহকারি পরিচালক চন্দন নাথের নেতৃত্বে র‌্যাব সদস্যরা শুক্রবার মধ্যরাতে মামলার অভিযুক্ত আসামি মো: মইন উদ্দিন (১৮) ও তার পিতা কাজল মিয়া (৫৮) কে কুলিয়ারচরের নাজির দীঘি এলাকা থেকে গ্রেফতার করে ভৈরব ক্যাম্পে নিয়ে আসেন।

গতকাল শনিবার বেলা সাড়ে ১১টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে ভৈরব র‌্যাব ক্যাম্পের অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের গণমাধ্যম কর্মীদের কাছে অভিযানের বিস্তারিত বর্ণনা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ