Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাবতলীতে খালেদা জিয়ার জন্য দোয়া মাহফিল

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টু বলেছেন, এ অবৈধ সরকার ষড়যন্ত্র করে দেশনেত্রী বেগম খালেদা জিয়া’কে জোরপূর্বক কারাগারে বন্দী করে রেখেছে। তাই খালেদা জিয়াকে মুক্ত করতে হলে ছাত্রদলের নেতৃত্বে গণআন্দোলন গড়ে তুলতে হবে। সরকার জনগনের ভোটাধিকার হরণ করে বাকশাল কায়েম করেছে। দেশের সার্বভৌমত্ব ও গণতন্ত্র রক্ষায় এ সরকারে বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে। তিনি আরো বলেন, এ দেশের গণতন্ত্র রক্ষা করতে হলে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। গতকাল শনিবার বাদযোহর বগুড়া জেলা ছাত্রদলের আয়োজনে ও গাবতলী থানা ছাত্রদলের সার্বিক সহযোগিতায় নশিপুরের বাগবাড়ী জিয়াবাড়ীতে বিশেষ দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও পুত্র মরহুম আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা এবং সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে স্বদেশে প্রত্যাবর্তনের দাবিতে জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান।
জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যানের পরিচালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপি নেতা রেজাউল করিম বাদশা, আলী আজগর হেনা, শহিদুন্নবী ছালাম, এমআর ইসলাম স্বাধীন, শেখ তাহা উদ্দিন নাইম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম, বিএনপি নেতা মনিরুজ্জামান মনির, খাইরুল ইসলাম, খাইরুল বাশার, রোকন তালুকদার, সাইফুল ইসলাম, আলী হায়দার তোতা, এনামুল হক নতুন, জাহিদুল ইসলাম জাহিদ, সাজ্জাদুজ্জামান সিরাজ জয়, কেন্দ্রীয় ছাত্রদল নেতা আরাফাত বিল্লা, খোকন, মেহেদী, রাজশাহী বিভাগীয় ছাত্রদলের সহ- সভাপতি জাহাঙ্গীর আলম, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রদলনেতা সুলতান আহম্মেদ রাহি, জেলা ছাত্রদল নেতা রবিউল, সোহেল রানা, জাফর, সৌরভ, ফারুক, মিল্লাত, সিপাদ, স্বপন, সম্্রাট, হুমায়ন, পিসটন, দিপন, সাব্বির, আরমান, থানা যুবদলের আহবায়ক আক্তারুজামান লিটন, যুগ্ম আহবায়ক আরিফুর রহমান মজনু, মিন্টু, লতিফ, রুহিন, লেমন, যুবদল নেতা সেন্টু, আনজু, পোটল, গাবতলী থানা ছাত্রদলের আহবায়ক মহব্বত আলী, ছাত্রদল নেতা মুন, চঞ্চল, হালিম, মোত্তাদির, সুজা, কামরুল, মোস্তা, মামুন, আইনাল, মোহন, পলাশ’সহ রাজশাহী ও রংপুর বিভাগের ১৬জেলা ছাত্রদলের ২৮টি ইউনিট ছাত্রদলের নেতৃবৃন্দ এবং স্থানীয় বিএনপি, যুব-ছাত্রদলসহ অঙ্গদলের নেতা-কর্মীবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ