Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরিয়ানি খেতে পাকিস্তানে গিয়েছিলেন মোদি

উত্তর প্রদেশে সাংবাদিকদের প্রিয়াঙ্কা গান্ধী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম | আপডেট : ১২:০৯ এএম, ৩১ মার্চ, ২০১৯

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে একহাত নিলেন দেশটির বিরোধীদল কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। দেশটির লোকসভার নির্বাচন যত ঘনিয়ে আসছে, ততটাই বাড়ছে পাল্টাপাল্টি সমালোচনা। গত শুক্রবার উত্তর প্রদেশে এক র‌্যালিতে অংশ নিয়ে প্রিয়াঙ্কা বলেন, ২০১৫ সালে নরেন্দ্র মোদি পাকিস্তানে গিয়েছিলেন বিরিয়ানি খাওয়ার জন্য। কয়েকদিন আগে নরেন্দ্র মোদি বলেছিলেন, এবারের নির্বাচনে কংগ্রেস ক্ষমতায় এলে পাকিস্তানের বাসিন্দারা আনন্দে হাততালি দেবেন। প্রধানমন্ত্রীর ওই মন্তব্যের প্রতি ইঙ্গিত করে প্রিয়াঙ্কা বলেন, তারা কী করবেন না করবেন, সেটা ওই দেশের বাসিন্দাদের নিজস্ব ব্যাপার। উত্তরপ্রদেশের মীরাটের জনসভায় এসে কংগ্রেসের এই নেত্রী বলেন, ২০১৫ সালে তৎকালীন পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের সঙ্গে দেখা করার নামে নরেন্দ্র মোদি কেবল বিরিয়ানি খেতে পাকিস্তানে গিয়েছিলেন।
প্রদেশের সান বিম পাবলিক স্কুলের শিক্ষার্থীদের সঙ্গে একটি কথোপকথন সেশনের পর সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন প্রিয়াঙ্কা গান্ধী। তিনি বলেন, যেহেতু এখন মামলাটি বিচারাধীন, তাই তিনি কোনোভাবেই অযোধ্যার রামমন্দিরে গিয়ে পূজা দেবেন না।
উত্তরপ্রদেশে তার নির্বাচনী প্রচারের তৃতীয় দিনে একটি মেগা রোড শো করেন প্রিয়াঙ্কা গান্ধী। প্রায় ১৫ কিলোমিটারের ওই রোড শোতে ছিলেন কয়েক হাজার কংগ্রেস কর্মী ও সমর্থক। তারা স্লোগান তুলছিলেন নরেন্দ্র মোদীর বিরুদ্ধে। এছাড়া রোড শোতে যেসব পোস্টার দেখা যায়, সেগুলোর মধ্যে বেশ কয়েকটিতে লেখা ছিল- ইন্দিরা গান্ধী রিটার্নস। সূত্র : এনডিটিভি।



 

Show all comments
  • Junaid Jamshed ৩১ মার্চ, ২০১৯, ৩:২০ এএম says : 0
    উগ্র মুসলিমবিদ্ধেষী অশুভ শক্তি হিন্দুত্ববাদী ডাকাতবাহিনী বিজেপি নিপাত যাক, ভারতীয় মুসলমানরা রক্ষা পাক।
    Total Reply(0) Reply
  • Raufur Rahim ৩১ মার্চ, ২০১৯, ৩:২০ এএম says : 0
    দিদি ঠিক বলেছে । উগ্র বাদি মোদি হঠাও ভারত বাঁচাও ।
    Total Reply(0) Reply
  • KM Jewel Khandoker ৩১ মার্চ, ২০১৯, ৩:২১ এএম says : 0
    তৃণমূল কংগ্রেস এবং রাহুলের কংগ্রেস খমতায় দেখতে চাই
    Total Reply(0) Reply
  • Soliman Nopte ৩১ মার্চ, ২০১৯, ৩:২১ এএম says : 0
    মুদিরে দেশ ছাড়া করলে খুশি হতাম
    Total Reply(0) Reply
  • মোঃ শাহজালাল চৌধুরী ৩১ মার্চ, ২০১৯, ৫:০১ পিএম says : 0
    আসলে উগ্রবাদ ভালো নয়। ইসলাম উগ্রবাদকে সমর্থন করে না। প্রত্যেকটি ধর্মেই এক শ্রেণির উগ্রবাদী জনগোষ্ঠা থাকে। ভারতেও এমন অনেক হিন্দু উগ্রবাদী জনগোষ্ঠী আছেন। জানি না তারা উগ্রবাদী হতে কিসের ধর্ম-কর্ম করেন? তাদের উচিত তাদের উরোহিতদের নিকট যেয়ে ধর্মীয় জ্ঞান অর্জন করে পরে ধর্ম-কর্মে মনোনিবেশ দেয়া উচিত।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোদি

২৮ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ