Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কন্ঠশিল্পী খুরশিদ আলম শঙ্কামুক্ত

মহসিন রাজু বগুড়া থেকে | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত একুশে পদকপ্রাপ্ত বরেণ্য কন্ঠশিল্পী খুরশীদ আলমকে (৭৫) বগুড়া থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেয়া হয়েছে। গতকাল শনিবার দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল থেকে ঢাকায় গ্রিন লাইফ হসপিটালে নিয়ে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। খুরশীদ আালমের ছোটভাই সাংবাদিক মুরশীদ আলম চিকিৎসকদের উদ্ধৃতি দিয়ে ইনকিলাবকে বলছেন, তার শরীরিক অবস্থা ভাল তিনি এখন শঙ্কামুক্ত ।
এর আগে গত শুক্রবার রাত তিনটায় কণ্ঠ শিল্পী খুরশীদ আলম বগুড়া শহরের ঠেঙ্গামারায় তারকা হোটেল মমইন এ প্রাইভেট কারে ফেরার সময় বিপরীতমুখী একটি ট্রাক তাদের বহনকারী গাড়িকে চাপা দিয়ে পালিয়ে যায়।
ট্রাকের চাপায় খুরশীদ আলম এর মাথা ও মুখে আঘাত লাগে। এসময় ওই কারে থাকা তার ভক্ত খোকন আহত হয়। টহল পুলিশ তাদের উদ্ধার করে দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করায়।
আহত খুরশীদ আলমের স্বজনরা জানান, খুরশীদ আলম ঢাকা থেকে বগুড়া এসেছিলেন বগুড়াস্থ জয়পুরহাট কল্যাণ সমিতির সম্বর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে। ওই অনুষ্ঠানের আয়োজন করা হয় শহরের উপকণ্ঠ ঠেঙ্গামারাস্থ হোটেল মম ইন এ। গত শুক্রবার অনুষ্ঠান শেষে তিনি রাতে শহরের মধ্যে তার ভক্তদের সাথে সাক্ষাৎ ও রাতের খাবার খেয়ে আবারো হোটেল মমইন এ ফিরছিলেন। ফেরার পথে রাত ৩টায় শহরের ঝোপগাড়ীতে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তার প্রাইভেটকারকে চাপা দিয়ে দিয়ে পালিয়ে যায়। এতে শিল্পী খুরশীদ আলম ও তার ভক্ত খোকন (৪৫) আহত হন। আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় তাদের। বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি জানান, পালিয়ে যাওয়া ট্রাক আটক করার বিষয়ে পুলিশ সদস্যরা কাজ করছে।
বগুড়া শজিমেকের নিউরো মেডিসিনের অভিজ্ঞ চিকিৎসক আসাফুদ্দৌলা জানান, খুরশীদ আলমের মাথায় তিনটি সেলাই দেয়া হয়েছে। তার তিনটি দাঁত ভেঙে গেছে।তারপরও উন্নতমানের চিকিৎসাসেবার প্রয়োজনে তাকে দুপুর ২টার সময় এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেয়া হয়। ২টা ৪১ এ’ ঢাকার গ্রিন লাইফ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। খুরশীদ আলমের ছোটভাই ইনকিলাবকে জানান, তার চিকিৎসা সেবায় নিয়োজিত চিকিৎসকরা নিশ্চিত করেছেন যে তিনি ভাল আছেন এবং আশঙ্কামুক্ত ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ