Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

দেশের কল্যাণে কাজ করতে হবে

সংবর্ধনা অনুষ্ঠানে মেয়র লিটন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

দেশের মানুষকে আপন মনে করে বাংলাদেশের কল্যানে সবাইকে কাজ করার আহ্বান জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। গতকাল রাজশাহী ডিভিশনাল ক্যারিয়ার ফোরাম আয়োজিত বিসিএস ক্যাডার অফিসার এবং কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, সরকারি কর্মকর্তা-কর্মচারীদের মানুষের সঙ্গে ভালো আচরণ করতে হবে। জনগণ যাতে তাদের কাছে যেতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। খারাপ আচরণ করলে তারা মনে কষ্ট পায়। তিনি বলেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি বৃদ্ধি পাচ্ছে। আমরা নিজেদের টাকায় পদ্মা সেতু করছি। অনেক মেগা প্রকল্পের কাজ চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ ও বিচক্ষণ নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আমরা যে উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখছি, সেই পথে আমরা এগিয়ে চলেছি।
রাজশাহী অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. সাইদুর রহমান খান, বগুড়া জেলা যুগ্ম জজ শাহাদৎ হোসেন, বাংলাদেশ সচিবালয়ের কেবিনেট ডিভিশনের অতিরিক্ত সচিব সাইদুর রহমান, রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান। স্বাগত বক্তব্য দেন রাজশাহী ডিভিশনাল ক্যারিয়ার ফোরামের আহ্বায়ক ও রাসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল।
অনুষ্ঠানে ৩৭তম বিসিএস এ চূড়ান্তভাবে উত্তীর্ণ হওয়া ক্যাডারদের এবং রাজশাহী বিশ^বিদ্যালয়সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে প্রথম শ্রেণীতে প্রথম হওয়া শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়। শেষে মেয়র খায়রুজ্জামান লিটনসহ অন্যান্য অতিথিদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র লিটন

২০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ