Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

আয়াক্স ম্যাচে অনিশ্চিত রোনালদো

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

আগামী ১০ এপ্রিল চ্যাম্পিয়ন্স লিগে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে আয়াক্সের মুখোমুখি হবে জুভেন্টাস। গুরুত্বপূর্ণ এই ম্যাচে দলের প্রধান তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর খেলা নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন জুভেন্টাসের কোচ মাসিমিলিয়ানো আলেগ্রি।

পাঁচবারের ইউরোপীয়ান কাপজয়ী রোনালদো গত সোমবার সার্বিয়ার বিপক্ষে পর্তুগালের ম্যাচে উরুর ইনজুরি নিয়ে ৩১ মিনিটে মাঠ ত্যাগ করেন। প্রথমিকভাবে সমস্যা তেমন গুরুতর নয় বলে জানানো হলেও এখন মনে হচ্ছে চোটটা একেবারে মামুলিও নয়। সেরি আ লিগে বেশ কয়েকটি ম্যাচ খেলতে পারবেন না ৩৩ বছর বয়সী। আশা ছিল চ্যাম্পিয়ন্স লিগে ফিরবেন, কিন্তু সেটাও নিশ্চিত নয় বলে জানান জুভা কোচ, ‘সে ইতোমধ্যেই হালকা হাঁটাচলা শুরু করেছে। কিন্তু পুরোপুরি ফিট না হওয়া পর্যন্ত অনুশীলনে ফিরতে পারবে না। সে কারণেই আয়াক্সের বিপক্ষে তার খেলা নিয়ে শঙ্কা থেকেই যায়। আমাদের এ ব্যপারে দারুণ সাবধান হতে হবে। কারণ আমরা এখন মৌসুমের গুরুত্বপূর্ণ সময় পার করছি। একটি ম্যাচ না খেললে কিছুই হবে না। পুরোপুরি ফিট হয়ে ফিরে আসাই এখন গুরুত্বপূর্ণ। যাতে করে পুনরায় ইনজুরির ঝুঁকি না থাকে।’
ফিরতি পর্বে আগামী ১৬ এপ্রিল ডাচ জায়ান্টাদের নিজেদের মাঠে আতিথ্য দেবে সেরি আ জায়ান্টরা। ১৯৯৬ সালের পর এই প্রথমবারের মত ইউরোপীয়ান শিরোপা জয়ের শক্ত লক্ষ্য স্থির করেছে জুভেন্টাস। ইতোমধ্যেই নাপোলির থেকে ১৫ পয়েন্ট এগিয়ে টানা অষ্টম লিগ শিরোপা জয়ের পথে ভালভাবেই এগিয়ে রয়েছে জুভরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোনালদো

২৪ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন