Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

নেত্রকোনা জেলা প্রেসক্লাবে নির্বাচন সম্পন্ন

আব্দুল হান্নান রঞ্জন সহ-সভাপতি শ্যামলেন্দু পাল সম্পাদক

নেত্রকোনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

নেত্রকোনা জেলা প্রেসক্লাবের কার্যকরী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন গতকাল শনিবার বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। 

নির্বাচনে ১৯টি পদের মধ্যে ৯টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। বাকী ১০টি পদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়। সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৬৫ জন ভোটারের মধ্যে ৬১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে সহ-সভাপতি পদে এডভোকেট আব্দুল হান্নান রঞ্জন, সম্পাদক পদে শ্যামলেন্দু পাল, কোষাধ্যক্ষ পদে সুজাদুল ইসলাম ফারাস, দপ্তর সম্পাদক পদে মুজাহিদুল ইসলাম সবুজ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে লিটন ধর গুপ্ত, সদস্য পদে হায়দার জাহান চৌধুরী, এ কে এম আব্দুল্লাহ, মনিরুজ্জামান মহসিন ও নজরুল ইসলাম নির্বাচিত হন।
বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা খন্দকার আনিছুর রহমান, যুগ্ম সম্পাদক নাজমুশ শাহাদাৎ নাজু, আ ফ ম রফিকুল ইসলাম খান আপেল, ক্রীড়া সম্পাদক সানাওয়ার হোসেন ভূঁইয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলতাবুর রহমান কাসেম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শিমুল মিল্কী, সমাজ কল্যাণ সম্পাদক এডভোকেট নূরুজ্জামান নুরু, সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান তালুকদার ও মুক্তিযোদ্ধা ওসমান গনি তালুকদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেসক্লাবে নির্বাচন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ