Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

চাঁদপুর মেঘনার চরে ফ্রিল্যান্সারদের মিলনমেলা

আইটি ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ৯:৫৭ এএম

ফ্রিল্যান্সার অ্যাসোসিয়েশন অব চাঁদপুরের আয়োজনে, নেক্সাস আইটির সাবির্ক তত্ত্বাবধানে ও গেজেট এয়ারের সৌজন্যে মেঘনার বালুচরে দেশের ফ্রিল্যান্সারদের মিলনমেলা এবং বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) দিনব্যাপি এ আয়োজনে দেশের প্রায় শতাধিক ফ্রিল্যান্সার ও তাদের পরিবারের সদস্যরা অংশ নেয়।

দিনব্যাপি আয়োজনের মধ্যে ফ্রিল্যান্সার অ্যাসোসিয়েশেনের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা, সৃজনশীল ক্রীড়া অনুষ্ঠান, কবিতা আবৃত্তি, গান পরিবেশন ও কৌতুক অনুষ্ঠান ফ্রিল্যান্সারদের প্রাণবন্ত করে তোলে।

বিকেলে সূর্যাস্তের আগ মুহূর্তে পদ্মা-মেঘনা ঘেরা বালুচরের লালচে আভায় আলোচনা ও বিভিন্ন ইভেন্টের ক্রিড়ানুষ্ঠানের পুরস্কার বিতরণ করা হয়।

আলোচনা সভায় সংগঠনের সভাপতি জাহাদুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার ও আলোচনা পর্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফ্রিল্যান্সার অ্যাসোসিয়েশনের উপদেষ্টা ও সংবাদ সংস্থা ইউএনবি বাংলা বিভাগের কান্ট্রি এডিটর রাশেদ শাহরিয়ার পলাশ।

সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ আল-আমিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা লায়ন মাহমুদুল হাসান, এক্সপনেন্ট-এর সিইও আবুল কাশেম, বিআইটিএমের লিড ট্রেইনার এমএম রহমান আকাশ, লার্ন উইথ সোহাগের সিইও সোহাগ হাসান, ফ্রিল্যান্সার গ্রাফিক ডিজাইনার রিদওয়ান মোল্লা, ফ্রিল্যান্সার গ্রাফিক ডিজাইনার আরিফ রহমান, নান্টি নাইন ডিজাইনের ফ্রিল্যান্সার নাজমুল হাসান রাজন, ফ্রিল্যান্স মার্কেট প্লেস ফাইবারের টপ রেটেড সেলার কামরুজ্জামান শিশির, ফ্রিল্যান্সার ইউএক্স ডিজাইনার মোহাম্মদ সাইদুর রহমান মুন্না।

অতিথিবৃন্দ ও ফ্রিল্যান্সাররা দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে অনলাইন আয়ের বিভিন্ন গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন এবং এ আয়োজন প্রতিবছর রাখার জন্যে চাঁদপুরের ফ্রিল্যান্সারদের প্রতি আহবান জানান।

উপস্থিত ফ্রিল্যান্সাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও শুভেচ্ছা বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি দেলোয়ার হোসাইন ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান শুভ।

ফ্রিল্যান্সারদের সাথে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর নিউজ সম্পাদক ডা. জামান পলাশ, প্রিয় চাঁদপুর সম্পাদক সাইফুল ইসলাম সিফাত প্রমুখ।

সমাপনি পর্বে বনানী ট্র্যাজেডিতে নিহতদের স্মরণ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অ্যাসোসিয়েশেনের সাংগঠনিক সম্পাদক এসএম জাকির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন