Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

বাড়িতে ঢুকে ছাত্রলীগ নেতাকে গুলি করে হত্যা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ১১:৫২ এএম

সিলেটের বালাগঞ্জে এক ছাত্রলীগ নেতাকে বাড়িতে ঢুকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের চাম্পারকান্দি গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত শাহাবুদ্দিন (২৬) দেওয়ানবাজার ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।
হামলার সময় শাহাবুদ্দিনকে বাঁচাতে গেলে দুর্বৃত্তরা বাবা সুরমান আলী (৬০), মা লামেলা বেগম (৫৫), বোন আলিফা বেগম (১৮), ভাই মুসলেক উদ্দিন (৩০), চাচা ওয়াব আলী (৫০), ছুরাব আলী (৫৫) ও চাচি রাবিয়া বেগমকে (৩৫) কুপিয়ে আহত করে।

পুলিশ বলছে, পরিকল্পিতভাবে দুর্বৃত্তরা চাম্পারকান্দি গ্রামে শাহাবুদ্দিনের বাড়িতে ঢুকে তাকে গুলি করে হত্যা করেছে। এ ঘটনার পেছনে কোন কোন কারণ কাজ করছে, তা উদঘাটনে পুলিশ তদন্ত শুরু করেছে।

এদিকে হত্যাকাণ্ডের খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে বলে জানিয়েছেন বালাগঞ্জ থানার ওসি গাজী আতাউর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলি করে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ