Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

২ ঘণ্টায় ভোট পড়েনি একটিও

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ১১:৫৫ এএম

মুন্সীগঞ্জে চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের ছয় উপজেলার ৪৯৭টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে। জেলা শহরের একটি কেন্দ্রের মোট বুথ ৬টি, সকাল ৮টা থেকে ১০টায় দুই ঘণ্টায় দুটি বুথে কোনো ভোট পড়েনি। বাকি চারটিতে ভোট পড়েছে পাঁচটি। রোববার সকাল ১০টার দিকে শহরের দক্ষিণ ইসলামপুর বড় মাদ্রাসা কেন্দ্রে গিয়ে এমন তথ্যই পাওয়া যায়।
রোববার সকাল ৮টা থেকেই শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শুরু হয়।

সকাল থেকেই এসব কেন্দ্রের অধিকাংশই রয়েছে ভোটারশূন্য। শহরের দক্ষিণ ইসলামপুর বড় মাদ্রাসা কেন্দ্রে দেখা যায়, দুই হাজার ৭৬ ভোটার থাকলেও কেন্দ্রটি পুরো ফাঁকা।

কেন্দ্রটির প্রিসাইডিং অফিসার মাহবুবুল হক আল কমর জানান, কেন্দ্রটিতে মোট বুথ ছয়টি, সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত দুই ঘণ্টায় দুটি বুথে কোনো ভোট পড়েনি। বাকি চারটিতে ভোট পড়েছে ৫টি।

মুন্সীগঞ্জ শহরের যোগীনঘাট সরকারি প্রাথমিক বিদ্যায়লের প্রিসাইডিং অফিসার শফিকুল ইসলাম জানান, কেন্দ্রটিতে রয়েছে মোট দুই হাজার ৬৬ ভোটার। সকাল থেকেই ভোটার উপস্থিতি কম। তবে কেন্দ্রে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ রয়েছে বলে তিনি জানান।

এদিকে মুন্সীগঞ্জ উচ্চ বিদ্যালয়কেন্দ্র সাংবাদিকদের উপস্থিতি দেখে লাইনে দাঁড়ান নৌকা প্রতীকের সমর্থকরা। তাদের প্রায় সবার গলায় নৌকার প্ল্যাকার্ড ঝুলতে দেখা গেছে। এ ছাড়া শহরের বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা যায়, সব কেন্দ্রই ভোটারশূন্য।



 

Show all comments
  • Kamal ৩১ মার্চ, ২০১৯, ১২:০৭ পিএম says : 0
    সোনার বাংলাদেশ আজ তামাশার বাংলাদেশ।এমন দেশটি কোথাও খুজে পাবেনাতো তুমি! জাতীয় নির্বাচনে মানুষ ভোট দিতে পারেনি, এইসব আবাল নির্বাচনে কে আর ভোট দিতে যাবে? Copy & Edited
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ