Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

সোনারগাঁয়ে ককটেল বিস্ফোরণ, কেন্দ্র দখলের চেষ্টা, গ্রেপ্তার ২

সোনারগাঁয় (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ১২:২৬ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে কেন্দ্র দখলের চেষ্টা করার অভিযোগে এক ভাইস চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার সাদিপুর ইউনিয়নের বরাব ভোট কেন্দ্র এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রোমান জানান, সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে সাদিপুর ইউনিয়নের বরাব ভোট কেন্দ্র দখলের জন্য ভোটার শূন্য করতে শনিবার রাতে ভোটকেন্দ্র এলাকায় দু’টি ককটেলের বিস্ফোরণ ঘটায় দুষ্কৃতিকারীরা। এ ঘটনায় তাৎক্ষনিকভাবে পুলিশ মোটরসাইকেলসহ ওই দুই দুষ্কৃতিকারীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা ভাইস চেয়ারম্যান প্রার্থী বাবু ওমর (টিউবওয়েল) এর কর্মী বলে জানা গেছে। গ্রেপ্তারকৃত সুমন (২১) কাঁচপুর ইউনিয়নের আমির হোসেনের ছেলে ও খোকন (২০) একই এলাকার মো. জামানের ছেলে। এ ঘটনায় সোনারগাঁ থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ