Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর এজেন্টকে বের করে দিয়ে নৌকায় সীল মারার অভিযোগ, আটক ২

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ১২:৩২ পিএম

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে একটি কেন্দ্রে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর এজেন্টকে জোরপর্বক বের করে দিয়ে নৌকার পক্ষে সীল মারার অভিযোগে দুইজনকে আটক করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক।
রবিবার সকাল সোয়া আটটার দিকে উপজেলার বন্দ্যকাওয়ালজানী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।
জানা গেছে, সকালে ভোট গ্রহন শুরু হয়ার ১০ থেকে ১৫ মিনিট পর নৌকার পক্ষে ওই এলাকার সুরুজ আল মামুন, বরকত ও মফিজের নেতৃত্বে ১০/১২ জন ভোট কেন্দ্র জোরপূর্বক প্রবেশ করে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফিরোজ হায়দার খানের দুই এজেন্ট লিটন ও আরিফকে বের করে দেয়। এসময় তারা জোরপূর্বক ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে নৌকা, তালা ও কলস প্রতিকে সীল মারতে থাকে। খবর পেয়ে বিজিবি সদস্য ও ভ্রাম্যমান আদালতের বিচারক ঘটনাস্থলে গিয়ে সুরুজ ও বরকতকে আটক করে। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর এজেন্ট লিটন ও আরিফ অভিযোগ করে বলেন এ সময় তার দেড় থেকে দুই শতাধিক ব্যালটে সীল মেরে বক্সে ঢুকিয়েছে।
ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের দায়িত্বে থাকা মো. জিয়াউল হক জাল ভোট হয়েছে কি না জানা নেই। তবে বুথে অনধিকার প্রবেশের অপরাধে দুইজনকে আটক করেছে ভ্রাম্যামান আদালত।
এ বিষয়ে ভ্রাম্যমান অাদালতের বিচারক সহকারী কমিশনার থান্দার কামরুজ্জামান দুইজনকে আটকের কথা স্বীকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ