Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

ভোলায় নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীকে মারধরের অভিযোগ

চলছে শান্তিপূর্ণ ভোট, ভোটার উপস্থিতি কম

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ২:০৫ পিএম

সকাল ৮টা থেকে ভোলার ৩ উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছ। এর মধ্য তজুমদ্দিন ও লালমাহন উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে এবং দৌলতখান উপজেলা শুধু পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে সকাল ৮টা থেক ভোটগ্রহণ শুরু হয়। শুরুতে ভোটার উপস্থিতি কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে কেন্দ্রে নারী-পুরুষের উপস্থিতি বাড়তে দেখা যায়।

এদিকে তজুমদ্দিন উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগর প্রার্থী ফজলুল হক দেওয়ান ও স্বতন্ত্র প্রার্থী মোশারফ হোসেন দুলালের মধ্য হাড্ডাহাড্ডি লড়াই চলছে। এখানে বড় ধরনের কোনো সহিংসতার খবর পাওয়া না গেলেও তজুমদ্দিন উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কহিনুর বেগম শিলা অভিযোগ করেন তার ওপর প্রতিপক্ষ প্রার্থী ফাতেমা বেগম সাজুর কর্মীরা হামলা চালিয়ে তাকে মারধর কর তার মাইক্রোবাসটি ভাঙচুর করছ। এ সময় তাকে ভয়ভীতি দেখানা হয় বলেও তিনি অভিযোগ করন। অন্যদিকে তজুমদ্দিন উপজেলার পঞ্চপল্লী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে আসা ভোটারদের আওয়ামীলীগ দলীয় প্রার্থীর কর্মীরা বাধা দিয়েছে বলে অভিযোগ করেন নারী ভোটাররা। তবে আওয়ামী লীগর প্রার্থী ফজলুল হক দেওয়ানের পক্ষ থেকে এ অভিযোগ অস্বীকার করা হয়।

তবে এ কেন্দ্রে ভূট্টু নামে একজনকে বহিরাগত হিসেবে কেন্দ্রে প্রবেশ করায় আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। অপরদিক পরিস্থিতি শান্তিপূর্ণ রাখতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ