Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

উপজেলা চেয়ারম্যানের গাড়ির সঙ্গে অটোরিকশার ধাক্কা, বাবা-মেয়ে নিহত

লামা (বান্দরবান) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ২:৩৪ পিএম

চট্টগ্রামে বান্দরবানের লামা উপজেলা চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরীর পাজোরো জিপের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে এক বাবা ও মেয়ের মৃত্যু হয়েছে।
রোববার (৩১ মার্চ) সকাল ১০টার দিকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার শান্তিরহাট সেলিমা কাদের ডিগ্রি কলেজের সামনে দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন রাঙ্গুনিয়া উপজেলার কোদালা গ্রামের বাসিন্দা আবদুল আজিজ (৫০) ও তার মেয়ে আফিসা (৩)।

দুর্ঘটনায় আহত হয়েছেন আবদুল আজিজের স্ত্রী তাহেরা বেগম ও অটোরিকশা চালক কাঞ্চন দাশ। আহত দুইজন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ ভূঁইয়া জানান, লামা উপজেলা চেয়ারম্যানের পাজেরো জিপটি কাপ্তাইয়ের দিকে যাচ্ছিল। আর অটোরিকশাটি ছিল চট্টগ্রামমুখী। সেলিমা কাদের ডিগ্রি কলেজ এলাকায় এলে অটোরিকশার সঙ্গে পাজোরো জিপের সংঘর্ষ হয়।
চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-সহকারী পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার সারাবাংলাকে বলেন, ‘দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় চারজনকে হাসপাতালে আনা হয়। ডাক্তার আবদুল আজিজকে মৃত ঘোষণা করেন। চিকিৎসাধীন অবস্থায় শিশু আফিসারও মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ