Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

তৃতীয় এক্সপেরিয়েন্স জোন নিয়ে চট্টগ্রামে বার্জার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ৬:২২ পিএম

নিজেদের পেইন্টিং সেবার ধারাবাহিক বিস্তৃতিতে বন্দর নগরী চট্টগ্রামে নিজেদের তৃতীয় এক্সপেরিয়েন্স জোন উদ্বোধন করলো বার্জার। রোববার (৩১ মার্চ) নগরীর পটিয়াতে খাসমহল কোর্ট রোডে চৌধুরী কালার জোনে উদ্বোধনী অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। এ নিয়ে তৃতীয়বারের মতো চট্টগ্রামের ডিলারকে নিজেদের এক্সপেরিয়েন্স জোনের ফ্রাঞ্চাইজি দিলো বার্জার।

চট্টগ্রামে ক্রেতাদের ওয়ান-স্টপ পেইন্টিং সল্যুশন প্রদানের উদ্দেশ্যেই যাত্রা শুরু করলো বার্জার এক্সপেরিয়েন্স জোন। এ জোনের মাধ্যমে সবচেয়ে আধুনিক পদ্ধতির সহায়তায় চট্টগ্রামের পটিয়াতে গ্রাহকদের পেইন্টিং- এর যাবতীয় সমাধান প্রদান করা হবে। গ্রাহকরা এ এক্সপেরিয়েন্স জোনে পাবেন অসংখ্য কালার প্যানেল থেকে পছন্দের রং বেছে নেয়ার সুযোগ।

অনুষ্ঠানে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রূপালী চৌধুরী বলেন, রঙের কম্বিনেশন নির্বাচন অনেকের জন্য ঝামেলা মনে হতে পারে। কেননা, রঙের রয়েছে ফার্নিশিং- এর ক্ষমতা, যা আকার ও আকৃতির পাশাপাশি কক্ষকে নতুন রূপও দিতে পারে। তাই, আমাদের ক্রেতাদের ঘরের জন্য পছন্দের রং নির্বাচনে সহায়তা প্রদানে আমরা এ সেন্টার উদ্বোধন করেছি। ক্রেতাদের বাসা ও কাজের জায়গার সৌন্দর্য বর্ধনের সঠিক সিদ্ধান্ত গ্রহণে আমরা সর্বদাই নতুন কিছু উদ্ভাবন করে চলেছি।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রূপালী চৌধুরী, চট্টগ্রাম সেলসের রিজিওনাল ম্যানেজার মো. নজরুল ইসলাম এবং গ্রুপ ক্যাটাগরি ম্যানেজার নোমান আশরাফী রহমান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বার্জার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ