Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

আইপিডিসি’র ১৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ৭:০০ পিএম

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড রোববার (৩১ মার্চ) রাজধানীর গুলশানের ইমানুয়েলস ব্যাঙকুয়েট হলে ৩৭তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও ১৫তম বর্ধিত সাধারণ সভা (এক্সট্রা-অর্ডিনারি জেনারেল মিটিং)-এর আয়োজন করে। আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের চেয়ারম্যান ডক্টর মুহাম্মদ মুসা-এর সভাপতিত্বে শেয়ারহোল্ডারদের বড় একটি অংশ ও শেয়ারহোল্ডারদেরকে প্রতিনিধিত্ব করতে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের পরিচালকরা এই বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন। অন্যদের মাঝে উপস্থিত ছিলেন আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম, কোম্পানি সেক্রেটারি সামিউল হাশিম, কোম্পানী সচিব, কোম্পানীর পরিচালনা পরিষদের সদস্য এবং অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা, কর্মচারীসহ আরও অনেকে।

সভায় আইপিডিসি ২০১৮ সালের জন্য ৮ শতাংশ স্টক ও ৭ শতাংশ নগদ লভ্যাংশের ঘোষণা দেয়, যা তাদের শেয়ারহোল্ডার দ্বারা অনুমোদিত। চেয়ারম্যান উপস্থিত সকলকে বিশেষ ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম বলেন, প্রত্যাশা অনুযায়ী প্রাপ্তি অর্জনের মধ্য দিয়ে অত্যন্ত সফলতার সাথে ৩৭তম এজিএম ও ১৫তম এক্সট্রা-অর্ডিনারি জেনারেল মিটিং সম্পন্ন করতে পেরে আমরা আনন্দিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিডিসি

২৪ জুলাই, ২০১৬

আরও
আরও পড়ুন