Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

সংবর্ধিত সুলশার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

ম্যানচেস্টার ইউনাইটেডের স্থায়ী কোচ হওয়ার পর ভক্ত সমর্থকদের কাছ থেকে দারুণভাবে সংবর্ধিত হলেন ওলে গানার সুলশার। ওল্ড ট্রাফোর্ডের দলটিতে তিন বছরের জন্য চুক্তিবদ্ধ হওয়ার একদিন পর মাঠে পৌঁছানোর সঙ্গে সঙ্গে দর্শকরা হর্ষধ্বনিতে বরণ করে নেয় তাকে। আপৎকালীন কোচের দায়িত্ব পালনে সফলতার পুরষ্কারস্বরুপ স্থায়ীভাবে নিযুক্তি পেয়েছেন সুলশার। ঘরের মাঠে দিনটাকে আরো স্বরণীয় করে রেখেছেন দারুণ এক জয়ে।
প্রিমিয়ার লিগের ম্যাচে ওল্ড ট্রাফোর্ডে পরশু ওয়াটফোর্ডকে ২-১ গোলে হারায় ম্যানচেস্টার ইউনাইটেড। নিজেদের আঙ্গিনায় শুরুতে সংগ্রাম করলেও প্রতিআক্রমণ দিয়ে প্রথম গোল আদায় করেছে স্বাগতিকরাই। ২৮মিনিটে মার্কাস রাসফোর্ড গোল করে এগিয়ে দেন ইউনাইটেডকে। ৭২ মিনিটে এন্থনি মার্টিয়ালের গোলে দ্বিগুন ব্যবধানে পৌঁছায় তারা। তবে অফসাইড দাবী করে গোলটি বাতিলের দাবী জানিয়েছিল সফরকারীরা। শেষ মিনিটে (৯০ মি.) আব্দুলাই ডাওকোয়ারের গোলে ব্যাবধান কমালেও হার এড়াতে পারেনি ওয়াটফোর্ড। ম্যাচ শেষে সুলশার বলেন, ‘এটা আমাদের জন্য মৌসুমের বাকি সময়ের শুরু। যদি আমরা ১৫ পয়েন্ট অর্জন করতে পারি তাহলে শীর্ষ তিনে থাকব।’
এই জয়ের ফলে পয়েন্টের দিক থেকে তৃতীয়স্থানধারী টটেনহ্যাম হটস্পার্সের সহাবস্থানেই পৌছে গেছে ইউনাইটেড। তবে গোল ব্যবধানে পিছিয়ে থাকায় তালিকার চতুর্থস্থান নিয়েই সন্তুষ্ঠ থাকতে হচ্ছে ‘রেড ডেভিল’ খ্যাত দলটিকে।
একই দিনে অনুষ্ঠিত লিগের প্রথম ম্যাচে ফুলহামকে ২-০ গোলে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান দখলে নেয় বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি।
এদিকে গতকাল পয়েন্ট তালিকার অবনমন অঞ্চলের দল কার্ডিফ সিটির মাঠে নাটকীয় জয় পেয়েছে চেরসি। ১-০ গোলে পিছিয়ে থাকা স্কোরবোর্ডে বøুজদের সমতায় ফেরান আজপিলিকুয়েসতা। আর যোগ করা সময়ে দলের জয় নিশ্চিত করেন রফটাস-চেক।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন