Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

পুলিশ পরিচয়ে মালয়েশিয়া প্রবাসী অপহৃত মুক্তিপণ দাবি

প্রকাশের সময় : ২১ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : পুলিশ পরিচয়ে রিপন শিকদার (৩৫) নামের এক মালয়েশিয়া প্রবাসীকে ঢাকার ফকিরাপুল থেকে অপহরণের পর মুক্তিপণ আদায়ের অভিযোগ উঠেছে। মুন্সিগঞ্জ থেকে তিনি মুক্তি পেয়ে বৃহস্পতিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে একটি সূত্র বলছে, রিপন একজন আদম ব্যবসায়ী। কাউকে সময়মত বিদেশে না পাঠানোয় ভূক্তভোগী এ ঘটনা ঘটিয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন রিপন শিকদার বলেন, তিনি মালয়েশিয়া প্রবাসী। গত ২৪ এপ্রিল দেশে ফেরেন। ১৭ মে তার ছোট ভাই শিমুলের মালয়েশিয়ায় যাওয়ার কথা ছিল। এ কারণে তিনি শিমুলকে নিয়ে গত মঙ্গলবার ফকিরাপুলে আল আমিন নামের একটি আবাসিক হোটেলের ৪২৫ নম্বর কক্ষে ওঠেন। বুধবার বিকেল চারটার দিকে চার যুবক হোটেলে গিয়ে নিজেদের পুলিশ পরিচয়ে তাকে নিয়ে যান। প্রথমে তাকে যাত্রাবাড়ীতে নিয়ে যায়। সেখান থেকে ওইদিন সন্ধ্যার পর তাকে মুন্সিগঞ্জের পুরোনো আদালত পাড়ার কাছে একটি বাসায় আটকে রাখা হয়। এ সময় তার কাছে থাকা ৩০ হাজার টাকা ও ১০০ মার্কিন ডলার ছিনিয়ে নেয়। পরে রিপন শিকদারকে দিয়ে তাঁর স্বজনদের ফোন করিয়ে বিকাশের মাধ্যমে ৭০ হাজার টাকা নেন তারা। এরপর বৃহস্পতিবার সকালে তিনি সেখান থেকে আহত অবস্থায় ঢাকায় আসেন এবং রাতে হাসপাতালে ভর্তি হন। রিপনের দাবি অপহরণকারীদের তিনি চেনেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ পরিচয়ে মালয়েশিয়া প্রবাসী অপহৃত মুক্তিপণ দাবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ