Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০ হিজরী।

সভাপতি নাজমুল হাসান ও মহাসচিব এস এম শফিউজ্জামান পুনঃনির্বাচিত

বাংলাদেশ ওষুধ শিল্প সমিতির নির্বাচন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৯, ৮:১৭ পিএম

বাংলাদেশ ওষুধ শিল্প সমিতির সভাপতি পদে বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সংসদ সদস্য নাজমুল হাসান এবং হাডসন ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম শফিউজ্জামান মহাসচিব পদে পুনঃনির্বাচিত হয়েছেন। গতকাল রোববার রাজধানীর একটি হোটেলে আয়োজিত সমিতির ৪৮তম বার্ষিক সাধারণ সভায় ২০১৯-২১ মেয়াদের জন্য তাদেরকে পুনঃনির্বাচিত করে।

উক্ত অনুষ্ঠানে ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদিরকে সিনিয়র সহ-সভাপতি, গ্লোব ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হারুনুর রশীদকে সহ-সভাপতি ও হেলথকেয়ার ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ হালিমুজ্জামানকে কোষাধ্যক্ষ নির্বাচিত করা হয়। এছাড়া কার্যনির্বাহী কমিটির ১৬ সদস্য নির্বাচন করা হয়। সদস্যরা হলেনÑ বীকন ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সংসদ সদস্য মো. এবাদুল করিম, নুভিস্তা ফার্মা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম রাব্বুর রেজা, এসিআই হেলথকেয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম মহিবুজ্জামান, এমিকো ল্যাবরেটারিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মজিবুল ইসলাম, এস্ট্রা বায়োফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জিয়াউল হক, বায়োফার্মা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. আনোয়ারুল আজিম, ড্রাগ ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. হায়দার হোসেন, ডেল্টা ফার্মা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. মুহাম্মদ জাকির হোসেন, ইনসেপ্টা ভেকসিন লিমিটেডের ভাইস চেয়ারম্যান হাসনিন মুকতাদির, মেডিমেট ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খোন্দকার তারিক-উল-ইসলাম, নিপ্রো- জেএমআই ফার্মা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুর রাজ্জাক, নোভারটিস (বাংলাদেশ) লিমিটেডের ডা. রিয়াদ মামুন প্রধানী, পপুলার ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. মুস্তাফিজুর রহমান, সেনোফি বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুঈন উদ্দিন মজুমদার, ইউনিমেড এন্ড ইউনিহেলথ ম্যানু. লিমিটেডের এম মোসাদ্দেক হোসেন ও ভেরিটাস ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শারিতা মিল্লাত।

আগামী দুই বছরের জন্য ওষুধ শিল্প সমিতির উপদেষ্টা কমিটিতে রয়েছেন বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সংসদ সদস্য সালমান এফ রহমান, একমি ল্যাবরেটরিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান সিনহা, স্কয়ার ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী, জেনারেল ফার্মাসিউটিক্যালস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. মোমেনুল হক এবং এরিস্টোফার্মা লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এম এ হাসান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ