Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

স্কুল মিনি হ্যান্ডবল শুরু মঙ্গলবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৯, ৮:৩২ পিএম | আপডেট : ৮:৩৩ পিএম, ১ এপ্রিল, ২০১৯

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ও প্রাণ কনফেকশনারীর পৃষ্ঠপোষকতায় হুররে ওয়েফার স্কুল মিনি হ্যান্ডবল (বালক ও বালিকা) প্রতিযোগিতা শুরু হচ্ছে মঙ্গলবার থেকে। টুর্নামেন্টের খেলা হবে শহীদ ক্যাপ্টেন (অব:) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে। এবারের প্রতিযোগিতায় ১২টি করে বালক ও বালিকা স্কুল হ্যান্ডবল দল অংশগ্রহণ করছে। হুররে ওয়েফার মিনি স্কুল হ্যান্ডবল (পাওয়ারড বাই প্রাণ বাবল গাম) প্রতিযোগিতাকে সামনে রেখে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাকক্ষে সোমবার বিকেলে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে টুর্নামেন্টের বিস্তারিত তথ্য মিডিয়ার সামনে তুলে ধরেন হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান প্রাণ কনফেকশনারীর ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার মো: ওমর ফারুক, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মাসুমা শামীম শীলা ও সম্পাদক লাজুল করিম কস্তুরি। এবারের স্কুল মিনি হ্যান্ডবল টুর্নামেন্টের বাজেট নির্ধারণ হয়েছে ১ লাখ ৭০ হাজার টাকা। এর মধ্যে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান দিচ্ছে ১ লাখ। পাশপাশি তারা দু’বিভাগে ২৪ দলের খেলোয়াড়দের জার্সি, শটস, চারটি ট্রফি, চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের মেডেল এবং সেরা খেলোয়াড়ের ক্রেস্ট দিচ্ছে।

 

টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান শীলা ব্যক্তিগতভাবে ৩০ হাজার ও ভাইস চেয়ারম্যান নাসিমা চৌধুরি শিরিন ১০ হাজার টাকা দেবেন। বাজেটের বাকি অর্থ যোগান দেবে হ্যান্ডবল ফেডারেশন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুল মিনি হ্যান্ডবল
আরও পড়ুন