Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষীপুরের তেওয়ারীঞ্জ বাজারে মিডল্যান্ড ব্যাংকের এজেন্ট ব্যাংকিং

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৯, ৮:৫৭ পিএম

গ্রামীন জনপদে আধুনিক ব্যাংকিং সেবা পৌছে দিতে মিডল্যান্ড ব্যাংক লিমিটেড সম্প্রতি লক্ষীপুর জেলার, লক্ষীপুর সদর থানার, তেওয়ারীগঞ্জ ইউনিয়নের তেওয়ারীগঞ্জ বাজারে এজেন্ট ব্যাংকিং সেন্টারের আনুষ্ঠানিক উদে¦াধন করা হয়। মিডল্যান্ড ব্যাংক তৃনমুল পর্যায়ে তার ব্যাংকিং সেবা প্রদানের জন্য স্থানীয় ব্যবসায়ী প্রতিষ্ঠান, মেসার্স এম বি অটোমোবাইলস কে ব্যাংকের এজেন্ট হিসেবে নিযুক্ত করে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আহসান-উজ জামান আনুষ্ঠানিকভাবে এজেন্ট ব্যাংকিং সেন্টারের উদে¦াধন করেন। এ সময়ে উপস্থিত ছিলেন তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান ওমর হোসেন বুলু এবং ব্যাংকের এজেন্ট মেসার্স এম বি অটোমোবাইলস এর স্বত্তাধিকারী মো. মসিুদুর রহমানসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের শুরুতে মিডল্যান্ড ব্যাংক এজেন্ট ব্যাংকিং সেন্টারের উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যাণের জন্য মহান আল্লাহতালার নিকট দোয়া কামনা করা হয়। অনুষ্ঠানে ব্যাংকের গ্রাহক, শুভনুধ্যায়ী ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ ছাড়াও আরো উপস্থিত ছিলেন ব্যাংকের রিটেল ডিস্ট্রিবিউশন এবং এজেন্ট ব্যাংকিং বিভাগের প্রধান মো. রিদওয়ানুল হক, লক্ষীপুরের দালালা বাজার শাখার ম্যানেজার মো. আসাদুজ্জামান, নোয়াখালীর চাটখিলের সোমপাড়া বাজার শাখার ম্যানেজার মো. সাইফুল আলম সহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিডল্যান্ড ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ