Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

খালেদার অসুস্থতা নিয়েও বিএনপি রাজনীতি করছে

চট্টগ্রামে তথ্যমন্ত্রী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

বিএনপি ও ঐক্যফ্রন্টের রাজনীতি খালেদা জিয়ার অসুস্থতার মধ্যে আটকে রয়েছে মন্তব্য করে তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, তারা অসুস্থতা নিয়েই রাজনীতি করছে। গতকাল সোমবার নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আয়োজিত ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের গণসংবর্ধনা সভায় তিনি একথা বলেন।
দলের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন স্বাধীনতা পুরস্কারে ভূষিত হওয়ায় চট্টগ্রাম নগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ এ গণসংবর্ধনার আয়োজন করে। ড. হাছান মাহমুদ বলেন, বাংলাদেশ বিভিন্ন সূচকে এগিয়ে যাচ্ছে। পাকিস্তান ও পাকিস্তানের বুদ্ধিজীবীরা বাংলাদেশের সুনাম করেন। তারা উন্নয়নে বাংলাদেশকে মডেল ভাবেন। দেশের উন্নয়ন অগ্রগতি বিএনপি ও ঐক্যফ্রন্ট নেতাদের চোখে পড়ে না। তাদের কোন রাজনীতিও নেই। তাদের রাজনীতি খালেদা জিয়ার অসুস্থতার মধ্যে আটকে আছে। খালেদা জিয়ার হাঁটুর ব্যথা, কোমর ব্যথার মধ্যে আটকে বিএনপি-ঐক্যফ্রন্ট। এ সময় বিএনপি নেতাকর্মীদের অজ্ঞ ও অন্ধের মতো সরকারের সমালোচনা না করার পরামর্শ দেন ড. হাছান মাহমুদ।
উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরীর সভাপতিত্বে ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের পরিচালনায় গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ সালাম। এছাড়া সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা, ওয়াসিকা আয়শা খান ও খদিজাতুল আনোয়ার সনি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী ও চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. রফিকুল আলম অনুষ্ঠানে বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ