Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ.লীগের লোকেরাই নৌকাকে পরাজিত করছে

সংবর্ধনা অনুষ্ঠানে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের কিছু নেতা-কর্মী নৌকার প্রার্থীকে পরাজিত করেছে বলে অভিযোগ করেছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। গতকাল সোমবার নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আয়োজিত ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের গণসংবর্ধনা অনুষ্ঠানে এমন অভিযোগ করেন তিনি।
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের দৃষ্টি আকর্ষণ করে মেয়র বলেন, আপনি আওয়ামী লীগের নীতি-নির্ধারণী পর্যায়ের নেতা। আমাদের সমস্যা আছে।
আমরা যা বলি বাস্তবে তা করি না। বিভিন্ন নির্বাচনে আমরা শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থীর পক্ষে কাজ করি না। উপরন্তু নৌকার প্রার্থীকে পরাজিত করার জন্য সব ধরনের চেষ্টা করি। আপনি চাইলে সবাইকে একমঞ্চে দাঁড় করাতে পারেন। ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন স্বাধীনতা পুরস্কারে ভ‚ষিত হওয়ায় চট্টগ্রাম নগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ এ গণসংবর্ধনার আয়োজন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ